আজ মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

পটিয়ায় পৃথক দুর্ঘটনায় নিহত ১,আহত ৭

তাপস দে আকাশ, পটিয়া : | প্রকাশের সময় : শনিবার ২২ জানুয়ারী ২০২২ ০৭:২৪:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

পটিয়া পৌরসদরের চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের শ্রীমাই ব্রীজ এলাকা ও উপজেলার হাইদগাঁও বিওসি রোডে  এলাকায় শনিবার সকালে পৃথক দুর্ঘটনায় ১জন নিহত  ও ৭ জন  আহত হয়। এর মধ্যে পিকআপ চাপায় মারা গেছেন ওয়ার্কশপ গ্যারেজের শ্রমিক সুজন চৌধুরী প্রকাশ ধনা (৪৫)। তিনি উপজেলার ৫নং ওয়ার্ডের দীজমনি চৌধুরীর পুত্র।

 

এতে আহত হয়েছেন আবু আহমদ (৬০), সালমা (১৫), সানজানা (১৮)।

 

 একইদিন সকালে হাইদগাঁও বিওসি রোডে মোটরসাইকেল ও বাই সাইকেলের মুখোমূখি সংঘর্ষে  সবুজ (১৫), তারেক (১৮), ইসমাইল (২০) ও ইমন (১৫) আহত হয়েছে। তাদের মধ্যে ইমন, সবুজ ও আবু আহমদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

জানা গেছে, সকালে পটিয়া সদর থেকে একটি সিএনজি চন্দনাইশের দিকে যাচ্ছিল। গাড়িটি শ্রীমাই ব্রীজ এলাকায় পৌছলে আরেকটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে বালুবাহী একটি পিকআপের (চট্টমেট্রো শ ১১-১৫০৪) সামনে পড়ে যায়। এসময় পিকআপের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায় সিএনজিটি। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম হতাহতের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ওয়ার্কশপ শ্রমিক সুজন মারা যায়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানিয়েছেন, দুর্ঘটনার পর পরেই ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করেন। দুর্ঘটনার পর পিকআপ ও সিএনজি গাড়িটি উদ্ধার করা হয়েছে।