আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

নাইক্ষ‍্যংছড়ির বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি: | প্রকাশের সময় : বুধবার ১৫ জুন ২০২২ ০৫:০৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী বালিকা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরিক্ষা ২০২২ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

বুধবার ১৫ জুন সকাল সাড়ে দশটার সময় বিদ্যালয় মিলনায়তনে সহকারী শিক্ষক নুরুল আমিনের পরিচালনায় পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষাকে সবচেয়ে গুরুত্ব দিয়েছেন। শিক্ষার জন্য তিনি সকল বিদ্যালয়ে অত্যাধুনিক ভবন নির্মাণ সহ সব কিছু ফ্রী করে দিয়েছেন। তাছাড়া গরীব মেধাবী শিক্ষার্থীরা পাচ্ছে বৃত্তি 

।তাছাড়া নারী শিক্ষাকে আরো অগ্রাধিকার দিয়েছেন। তিনি আরো বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর এর আন্তরিক প্রচেষ্টায় আজ বালিকা উচ্চবিদ্যালয় সহ বাইশারীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এখন আধুনিকতার ছোয়া লেগেছে। 

প্রধান শিক্ষক হাচান আলীর সভাপতিত্বে অনুষ্ঠান উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষংছড়ি প্রেসক্লাবের আহবায়ক আবদুল হামিদ, সহকারী প্রধান শিক্ষক আবু নছর, মহিলা মেম্বার নুর জাহান, সাবেক মহিলা মেম্বার সাবেকুন্নাহার, সদস্য নুরুল কবির , সমাজ সেবক মাওলানা আবদুর রহিম প্রমুখ। 

এছাড়াও শিক্ষক শিক্ষিকা অভিভাবক সহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে দেশ জাতির কল্যান বিশেষ মোনাজাতের মাধ্যমে পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনা করা হয়।