আজ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

নাইক্ষ‍্যংছড়িতে জুয়াখেলা নিয়ে সংঘর্ষ:একজনের হাত কর্তন!

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২০ অগাস্ট ২০২৪ ০৭:৩১:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটছে।এতে বেলাল নামের এক যুবকের (২৮) বাম হাত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন।বেলাল বান্দরবান পৌর এলাকার মো.সিরাজের ছেলে।সে দীর্ঘদিন ধরে ঘুমধুম ইউনিয়নের তুমব্রু পশ্চিমকুল এলাকায় বিয়ে করে বসবাস করে আসছিল।

মঙ্গলবার (২০ আগষ্ট ) দুপুর পৌণে ২ টার দিকে ঘুমধুমে ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ তুমব্রু পশ্চিমকুল এলাকায় রাস্তার উপর এ ঘটনা ঘটে।

স্থানীয়যা জানান ,তুমব্রু পশ্চিমকুল এলাকায় জনৈক নুর আহমদ হাজীর দোকানে নিয়মিত :স্থানীয় চিহ্নিত কিছু মিয়ানমার কেন্দ্রিক চোরাকারবারি যুবক টাকার বিনিময়ে লুডু খেলতো(জুয়া খেলা)।প্রতিদিনের মত ওই এলাকার মীর আহমদের ছেলে মফিজ ও বেলালের মধ্যে জুয়া খেলার টাকা নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এ ঘটনার জেরে মীর আহমদের ছেলে মফিজ, গিয়াস ,নাসির ও রাসেল ধারালো দা,কিরিচ,লাঠিসোঁটা নিয়ে বেলাল কে উপর্যপরী কুপিয়ে রক্তাক্ত জখম করে।এতে বেলালের বাম হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়ার উপক্রম হয়।এলোপাতাড়ি ধারালো অস্ত্রের কুপে বেলালের বাম হাত ছাড়াও শরিরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম হয়েছে।

খবর পেয়ে স্থানীয়রা বেলাল'কে উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন ।

এ ঘটনায় তুমব্রু পশ্চিমকুল এলাকায় উভয় পক্ষের মধ্যে  উত্তেজনা বিরাজ করছে।উক্ত বিষয়ে  বেলালের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

 

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.আবদুল মান্নান বলেন,এখনো কেউ অভিযোগ করে নি।অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।