আজ শনিবার ১১ মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১

নাইক্ষ‍্যংছড়ি উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় সিদ্ধান্ত,মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান হবে

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি: | প্রকাশের সময় : সোমবার ১১ ডিসেম্বর ২০২৩ ০৮:২৮:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়ি উপজেলা আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানের  সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

এছাড়া সীমান্তের অন্যান্য চোরাচালান নিয়েও ব্যাপক আলোচনা হয়।  বিশেষ করে চোরাচালান ছাড়া আইন-শৃংখলার অন্যান্য বিষয় নিয়ে সন্তোষ প্রকাশ করা হয় সভায়।

সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার উজ্জ্বল রায়। 

এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন,থানার অফিসার ইনচার্জের প্রতিনিধি সৌরভ বড়ুয়া,হাসপাতালের টিএইচও ডা:এ জেডএম ছলিম,জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই এর উপ-পরিচালক মোহাম্মদ হোছাইন,পার্বত্য মন্ত্রীর প্রতিনিধি খাইরুল বশর,উপজেলা প্রকৌশলী নজরুল ইসলাম,মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ ইমরান চেয়ারম্যান,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, 

চেয়ারম্যান নূরুল আবছার ও নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজলসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ কমিটির সকল সদস্য। এর আগে উপজেলার মাসিক সভা,চোরাচালান  বিষয়ক কমিটির সভা সহ বেশ কয়েকটি সভা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য বর্তমানে মাদকের সব চেয়ে বড় বাজার হিসাবে পরিচিত  লাভ করেছে নাইক্ষ‍্যংছড়ি সোনাইছড়ি ইউনিয়ন,ঐ এলাকায় বর্তমানেে সব প্রকার মাদকের সঙ্গে সংশ্লিষ্টতার বিস্তর অভিযোগ রয়েছে,বর্তমান এবং সাবেক কয়েকজন ইউনিয়ন পরিষদ সদস্যের বিরুদ্ধে।