আজ শুক্রবার ৩ মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

নাইক্ষ‌্যংছড়ি'তে মদ্য পানে এক জনের মৃত্যু

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : শনিবার ২০ এপ্রিল ২০২৪ ১১:২২:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

 

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু বরইতলী একটি আকাশমণি বাগানের নিছে মদ্যপানে এক বৃদ্ধার মৃত্যুর হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) আনুমানিক বিকেল ৩টার দিকে ঘুমধুম ইউপিস্থ ০৯ নং ওয়ার্ডের রেজু বরইতলী বাজারের পুর্ব পাশে আকাশমণি  বাগানে একটি অজ্ঞাতনামা লাশ পড়ে থাকতে দেখে জনতা তাৎক্ষণিক ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দিলে  এসআই ধর্মজিত সিনহা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌছে মৃত দেহটির সুরতহাল রিপোর্ট  তৈরি  পরবর্তী উদ্ধার করে। 

পুলিশ সূত্রে জানা গেছে নিহত ব্যক্তি  বি-বাড়িয়া জেলাস্থ বিজয় নগর উপজেলার হারেশপুর গ্রামের মৃত গোলকচান দাশ'র ছেলে সুকমল দাশ(৫৩)। মৃত ব্যক্তি উখিয়া উপজেলার পশ্চিম রত্ননাপালং বসবাস করে আসছিলেন। 

এ বিষয়ে ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ( ইন্সপেক্টর) ইমতিয়াজ মাহফুজ ভূইয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, আজ যে কোন সময়ে অত্র এলাকার চাকমা পাড়া হইতে অতিরিক্ত মদ‌্য পান করার কারনে লোকটি মারা যায় বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে এবং লাশটি'র ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

 

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, বৃদ্ধার মৃত্যু বিষয়ে অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে  মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।