আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নাইক্ষ্যংছড়িতে সড়ক দূর্ঘটনায় হতাহতের পাশে আর্থিক সহায়তায় মানবিক ইউএনও

মো: ইফসান খান ইমন, নাইক্ষ্যংছড়ি : | প্রকাশের সময় : শুক্রবার ২১ জানুয়ারী ২০২২ ১০:১৩:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

নাইক্ষ্যংছড়ির দোছড়ি ইউনিয়নের ধর্মেরছরায় সড়ক দুর্ঘটনায় নিহত ২জন ও আহত ১৭জনসহ ১৯ পরিবারকে নগদ ৯৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।

শুক্রবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় কক্সবাজার সদর হাসপাতালে অাহতদের দেখতে গিয়ে প্রতি পরিবারকে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান ও সহমর্মিতা প্রকাশ করেন। এসময় আরও উপস্হিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্মকর্তা এ.জেড. সেলিম,দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. ইমরান ও নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন।

 

উল্লেখ্য, নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের ধর্মরছড়ায় ব্রেকফেল করে যাত্রীবাহী জীপ উল্টে গেলে ঘটনাস্থলেই মারা যায়-জাফর আলম ও কক্সবাজার সদর হাসপাতালে মারা যায়-মংথুয়াই মার্মা। আহত হয় আরও ১৭জন যাত্রী।

 

আহত ব্যক্তিদের খোঁজ খবর নিতে ককসবাজার সদর হাসপাতালে ছুটে গিয়ে আর্থিক সহযোগিতা এবং দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ।এসময় তাঁর সাথে ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা,দোছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইমরান। সংবাদ প্রেরক মো: ইফসান খান ইমন,নাইক্ষ্যংছড়ি।