আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য বিক্রি' উদ্বোধন খোশির আমেজ

মোঃইফসান খান ইমন নাইক্ষ‍্যংছড়ি: | প্রকাশের সময় : সোমবার ২১ মার্চ ২০২২ ১১:৫৭:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে টিসিবি’র পণ্য বিক্রির শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২০ মার্চ) সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান নুরুল আবছার ইমন এর সভাপতিত্বে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস,

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জর্জ মিত্র চাকমা,টিসিবি'র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সেলিম হেলালীসহ ইউপির সকল সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি'র বক্তব্যে ইউএনও বলেন, শৃঙ্খলভাবে টিসিবি’র পণ্য বিক্রয়ের সুবিধার জন্য নাইক্ষ্যংছড়ি সদরে সুবিধাভোগী পরিবারগুলোর তালিকা তৈরি করে বিশেষ ফ্যামিলি কার্ড দেয়া হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ৫ ইউপিতে একইভাবে এ কার্যক্রম দ্রুত চালু করা হবে। ভ্রাম্যমাণ ট্রাক সেলের মাধ্যমে তাদের কাছে টিসিবি’র এ সকল পণ্য বিক্রয় করা হবে। ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান,সদর ইউনিয়নকে দুই ভাগে ভাগ করে মোট ১৫ শ পরিবারকে এ সুবিধার আওতায় আনা হয়েছে।  ইউনিয়নের ১৫শ জনের কাছে টিসিবির পণ্য বিক্রি করা হবে। প্রতি পরিবার সর্বোচ্চ ২বার করে পণ্য ক্রয় করতে পারবেন ৷ ৪৬০টা প্যাকেজে রয়েছে দুই লিটার সয়াবিন ,দুই কেজি চিনি, দুই কেজি মসুর ডাল।