আজ শুক্রবার ৩ মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে ভোটার দিবস পালিত-২১ ভোটারের বাচাই

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : শনিবার ২ মার্চ ২০২৪ ০৪:৪৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

"সঠিক তথ্য ভোটার হবো" স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো।  যোগ্যজনে" এই প্রতিপাদ্যেকে নাইক্ষ্যংছড়ি উপজেলাতে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে।

 

শনিবার (২ মার্চ) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়া।পরে উপজেলা পরিষদ চত্বরে র‍্যলী ও উপজেলা নির্বাহী অফিসারের অফিস রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাচন অফিসার আরমান ভুইঞা, নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ,পুলিশ অফিসার সাইফুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, প্রেসক্লাবের সদস্য ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সানজিদা আক্তার রুনাসহ অনেকই।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং জনপ্রতিনিধি। উক্ত র‍্যালীটি নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। 

এদিকে  নাইক্ষ্যংছড়িতে নতুনভাবে আবেদনকৃত  ২১ ভোটারের যাচাই-বাচাই কার্যক্রম একই দিন সম্পন্ন হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকারিয়াসহ ভোটার যাচাই-বাচাই কমিটির সদস্যরা এতে উপস্থিত ছিলেন।