আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়িতে নানা আয়োজনে দৈনিক যায়যায়দিনের জন্মদিন উদযাপন

মো: ইফসান খান ইমন,নাইক্ষ্যংছড়ি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৭ জুন ২০২২ ১১:২৫:০০ পূর্বাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক যায়যায়দিন ১৭ বছরে পদার্পন করায় নাইক্ষ্যংছড়িতে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সোমবার ৬ মে বিকালে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলাপরিষদ সদস্য ক্যানোওয়ান চাক,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ইমরান,সদর ইউনিয়নপরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল আবছার ইমন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ। দৈনিক যায়যায়দিন এর নাইক্ষংছড়ি প্রতিনিধি ও প্রেসক্লাবের আহবায়ক আবদুল  হামিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল। 

এসময় উপস্থিত ছিলেন নাইক্ষংছড়ি  প্রেসক্লাবের সাবেক সভাপতি  ইফসান খান ইমন,যুগ্ন আহ্বায়ক আমিনুল ইসলাম, সদস্য জয়নাল আবেদীন টুক্কু, সদস্য মোঃ  ইউনুস,মোঃ তৈয়ব,মাহমুদুল হক বাহাদুর, হাফিজুল ইসলাম  চৌধুরী , দৈনিক  গণসংযোগ প্রতিনিধি খোকন আকবর, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দিন মামুন শিমুল, চুচুমং মার্মা যুবলীগ নেতা ফরিদুল্লাহসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের  লোকজন।

এদিকে বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় খবরের কাগজ দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপণ দাতা,সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পরে অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটা এবং বর্নাঢ্য র‌্যালি বের করা হয়।সংবাদ মো;ইফসান খান ইমন, নাইক্ষ্যংছড়ি।