আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

থানচিতে সর্বশেষ নিখোঁজ স্কুল শিক্ষার্থীকে ১৫দিন পর মরদেহ উদ্ধার।

থানচি (বান্দরবান) প্রতিনিধি : | প্রকাশের সময় : বুধবার ১৭ জুলাই ২০২৪ ০৪:৩৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

বান্দরবানের থানচিতে নৌকা ডুবে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজের সর্বশেষ ১৫দিন পর আরো এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যার আগে সদর ইউনিয়নের পদ্মঝিড়ি মুখ সংলগ্ন সাঙ্গু নদীতে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফুলবাণী ত্রিপুরা (০৯) তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড হরিশচন্দ্র পাড়ার নিলাপ্রু ত্রিপুরার মেয়ে।

 

স্থানীয়রা জানান, সন্ধ্যা আগে সদর ইউনিয়নের পদ্মমুখ এলাকায় চিংড়ি ঝিড়ি সংলগ্ন সাঙ্গু নদীতে ফুলবাণী ত্রিপুরা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানচি থানা পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

উল্লেখ্য, পহেলা জুলাই সকাল সাড়ে ৯টায় তিন্দু ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড হরিশ চন্দ্র পাড়া থেকে নৌকা যোগে স্কুলে যাওয়ার পথে পদ্মমুখ এলাকার চিংড়ি ঝিরিতে নৌকা ডুবে দুই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শান্তি রানি ত্রিপুরা (১০) ও ফুলবানী ত্রিপুরা (৯)নিখোঁজ হন। এদের মধ্যে ৭ দিন পর শান্তি রানি ত্রিপুরা’র মরদেহ উদ্ধার হয়। অপরজন ফুলবানী ত্রিপুরার মরদেহ আজ ১৫ দিন পর উদ্ধার হলো।

 

থানচি থানা, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জসিম উদ্দিন বলেন, চিংড়ি ঝিরিতে নিখোঁজ দুই শিক্ষার্থীদের মধ্যে আজ ফুলবানী ত্রিপুরা মরদেহ উদ্ধার করা হয়েছে এবং আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।