আজ রবিবার ১২ মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ৪ নিখোঁজ ২

খাগড়াছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১২ ডিসেম্বর ২০২৩ ০১:১৩:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে প্রসীতপস্থী ইউপিডিএফ এর ৪ নেতাকর্মী নিহত হয়েছে। 

সোমবার রাত ১০টার দিকে একটি বাড়িতে ঢুকে এই হত্যকান্ড ঘটানো হয়েছে। এসময় দুর্বৃত্তরা আরো ২জনকে ধরে নিয়ে যায়। ইউপিডিএফ ঘটনার দাবী করলেও প্রশাসনের পক্ষ থেকে এখনো নিশ্চিত করা হয়নি। স্থানীয় সূত্র জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

নিহতের মধ্যে রয়েছেন, ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, জেলা সহ-সভাপতি লিটন চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি সুনীল ত্রিপুরা ও ইউপিডিএফের সদস্য রুহিনসা ত্রিপুরা। এছাড়াও ইউপিডিএফ নেতা হরি কমল ত্রিপুরা ও নীতি দত্ত চাকমা নিখোঁজ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপিডিএফ জেলা সংগঠক অংগ্য মারমা জানান, মঙ্গলবার এলাকায় যুব সম্মেলন হওয়ার কথা ছিল। সেজন্যই তারা সেখানে অবস্থান করছিলেন। মদদপুষ্ট নব্যমুখোশধারী গণতান্ত্রিক ইউপিডিএফ এই ঘটনা ঘটেয়েছে।

সোমবার (১১ নভেম্বর) রাতে জেলার পানছড়ি উপজেলার পুজগাং এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। গোলাগুলির ঘটনায় ঐ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। খবর নিয়ে নিশ্চিত হওয়ার পর সঠিক তথ্য নিয়ে জানানো হবে।