আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
১০ দিনেও মামলা নেয়নি

কিশোরকে উপর্যুপুরি কুপিয়ে আহত অভিযোগ নিয়ে দায় সারল পুলিশ

বোয়ালখালী প্রতিনিধি : | প্রকাশের সময় : শনিবার ২২ জানুয়ারী ২০২২ ০৭:৩১:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

চট্টগ্রামের বোয়ালখালীতে পূর্ব শত্রæতার জের ধরে  সন্ত্রাসীরা  ঘর থেকে মো. নাঈম উদ্দিন(২১) নামের এক কিশোরকে ঘর থেকে টেনে হিচড়ে বের করে বাড়ির উঠানে মারধর ও উপর্যুপুরি কুপিয়ে শরীরিরের বিভিন্ন স্থানে আহত করার ঘটনায় অভিযোগ নিয়ে দায় সারেন পুলিশ।

গত ১১ জানুয়ারী রাত ৯টার দিকে বোয়ালখালীর পূর্ব গোমদন্ডী কালু মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত কিশোরের মা শিরিন আকতার(৪৫) বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করতে গেলে  পুলিশ অভিযোগ নেন।

ঘটনার ১০দিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না বলে ভুক্তভোগী অভিযোগ করেন।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, ১১জানুয়ারি রাতে ১০/১৫জন সন্ত্রাসী পূর্ব গোমদন্ডী কালু মিয়ার বাড়ীর মো. ঈসমাইলের ঘরে ঢুকে ভাংচুর চালায়। এসময় সন্ত্রাসীরা তার ছেলে মো. নাঈম উদ্দিনকে ঘর থেকে টেনে হিচড়ে বের করে বাড়ির উঠানে মারধর করতে থাকে এক পর্যায়ে তারা ধারালো চোরা ও দা দিয়ে  মাথায় ও শরীরিরের বিভিন্নস্থানে কুপিয়ে তাকে আহত করেন। নাঈমের মা শিরিন আকতার ছেলেকে বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। এ সময় তাদের কাছে থাকা টাকা ও স্বর্ণও ছিনিয়ে নিয়ে যায়। তাদের শোর চিৎকারে এলাকার লোকজন এসে তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

কিশোরের মা শিরিন আকতার বলেন, ঘটনার পর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে অভিযোগ নিয়ে দিনক্ষেপন করতে থাকে। এদিকে অভিযুক্তরা এলাকায় প্রকাশ্যে বিভিন্ন হুমকী ধুমকী অব্যাহত রেখেছেন। ফলে প্রতিকার না পাওয়ায় চরম নিরাপত্তহীনতায় দিনযাপন করছেন পরিবারটি।

এ বিষয়ে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো. আবদুল করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি এমপির সাথে আছেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।