আজ শনিবার ৪ মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

কাপ্তাইয়ে হোটেল হ্যাপিনেস হিল এর উদ্বোধনে এমপি দীপংকর তালুকদার

অর্ণব মল্লিক, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: | প্রকাশের সময় : বুধবার ৮ নভেম্বর ২০২৩ ০৩:৫৫:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

রাঙামাটির কাপ্তাই উপজেলার আপষ্টিম জেটিঘাটে নবনির্মিত হোটেল হ্যাপিনেস হিল (আবাসিক) এর উদ্বোধন করেছেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার। বুধবার (৮ নভেম্বর) বেলা ১১টা ৩০ মিনিটে হোটেলটির উদ্বোধন করা হয়।

 

এসময় হোটেল হ্যাপিনেস হিলের পরিচালক এবং কাপ্তাই ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক, ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই থানার ওসি মোঃ জসীম উদ্দীন, কাপ্তাই উপজেলা আ'লীগ সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।

 

হোটেল হ্যাপিনেস হিল আবাসিক এর পরিচালক মোঃ সাইফুল ইসলাম জানান, নবনির্মিত এই হোটেলটির মধ্যে বর্তমানে পর্যটকদের জন্য ১১টি অত্যাধুনিক রুম স্থাপন করা হয়েছে। যেখানে ৪টি রুমে এসি রয়েছে এবং পর্যায়ক্রমে বাকিগুলো রুমেও এসি স্থাপন কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া ডাবল বেড রুম রয়েছে ৫টি, সিঙ্গেল বেডরুম রয়েছে ৬টি। সেইসাথে পুরো হোটেল জুড়ে রয়েছে অত্যাধুনিক ওয়াইফাই সুবিধা এবং গিজার সুবিধা।।পাশাপাশি নবনির্মিত ভবনটিতে প্রথম বুকিং এ থাকছে বিভিন্ন ডিসকাউন্ট সুবিধা। হোটেলে অবস্থানরত পর্যটকদের খাবারের জন্য বাইরে যেতে হবেনা, হোটেল এর মধ্যে খাওয়ার পরিবেশনের সব সুযোগ সুবিধা পাবে। সেইসাথে পরবর্তীতে কাপ্তাইয়ের বিভিন্ন দর্শনীয় স্থানে ভ্রমনের জন্য যাতায়াত ব্যবস্খারও সুযোগ সুবিধা প্রদান করা হবে।