আজ মঙ্গলবার ২১ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

কাপ্তাইয়ে বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‍্যালী, আলোচনা সভা ও জয়িতা সম্মাননা

কাপ্তাই প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ ০৫:৫৭:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম
বেগম রোকেয়া দিবসে জয়িতা নারীর সম্মননা নিচ্ছে রওশন শরীফ তানি।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে কাপ্তাই র্র্যালী ও আলোচনা সভা হয়েছে। বৃহস্পতিবার (৯ডিসেম্বর) সকাল ১১টায় কাপ্তাই  উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে  বর্ণাঢ়্য র‍্যালী, আলোচনা সভা ও জয়িতা নারীদের সম্মাননা প্রদান করা হয়েছে।

 

পরে আলোচনা সভা ও জয়িতা নারী সম্মাননা অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান। 

 মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সুপার  সালেহ আহমেদ সেলিমের  সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিনি চাকমা।

এ সময় বিশেষ  অতিথির বক্তব্য রাখেন  সহকারী কমিশনার (ভুমি) মো. মঈনুল হোসেন চৌধুরী,  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, বিশিষ্ট প্রাবন্ধিক আমিনুর রশীদ কাদেরী, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের পরিচালক আমিনুর প্রবীর খিয়াং, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. নাসির উদ্দীন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি মো. কবির হোসেন।  

পরে জয়িতা নারী হিসাবে শিক্ষা ও চাকুরী  ক্ষেত্রে  শিক্ষক রওশন শরীফ তানি, অর্থনৈতিকভাবে সফলতার জন্য আয়েশা বেগম এবং সফল জননী নারী হিসাবে অংক্রানু মারমাকে জয়িতা সম্মাননা নারীর সম্মাননা প্রদান করা হয়।