আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

কম্বলে পেঁচানো অবস্থায় পড়েছিল মা-মেয়ের লাশ

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ৪ জানুয়ারী ২০২২ ০১:১২:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

খাগড়াছড়ির রামগড়ে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রী ও শিশু সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের মধুপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী মোহাম্মদ সোলেমান পলাতক রয়েছেন। সোমবার (৩ জানুয়ারি) রাতে লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

 

নিহতরা হলেন স্ত্রী পিংকি আক্তার (২৫) ও তার চার মাসের শিশু কন্যা। এই দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে। স্বামী মোহাম্মদ সোলেমান (২৯) পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি পাতাছড়া ইউনিয়নের মধুপুর এলাকার মোহাম্মদ জাহের মিয়ার ছেলে। হত্তযাকাণ্ডের শিকার পিংকি আক্তার একই এলাকার আব্দুল খালেক দুলালের মেয়ে।

 

পিংকির ভাই ইমরান হোসেন সুজন বলেন, শুক্রবার কোনও এক সময়ে আমার বোন ও তার শিশু কন্যাকে হত্যা করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায় সোলেমান। এদিকে কয়েকদিন বোনের খবর না পেয়ে তাদের বাড়িতে যাই। তখন ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়দের খবর দেই। পরে তালা ভেঙে ঘরে প্রবেশ করলে বোন এবং ভাগ্নির গলাকাটা লাশ কম্বলে পেচানো অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি। 

রামগড় থানার ওসি মোহাম্মদ শামসুজ্জামন বলেন, পারিবারিক কলহের কারণে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। গৃহবধূ পিংকির বাবা বাদী হয়ে রামগড় থানায় মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।