আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

কচ্ছপিয়া-গর্জনিয়ায় আধুনিক শিক্ষার বাতি জ্বালাচ্ছে কচ্ছপিয়া কে জি স্কুল

মোঃ ইফসান খান ইমন, নাইক্ষ‍্যংছড়ি : | প্রকাশের সময় : মঙ্গলবার ২৮ নভেম্বর ২০২৩ ০৮:১৫:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

রামু উপজেলার দুর্গম জনপদ কচ্ছপিয়া-

গর্জনিয়ায় আধুনিক শিক্ষার বাতি জ্বালাচ্ছে কচ্ছপিয়া কে জি স্কুল। ২০০৭ সাল থেকে এ প্রতিষ্ঠান কৃতিত্বের সাথে এগিয়ে যাচ্ছে। যা নতুন প্রজন্মের জন্যে মডেল। ২০২৩ সালের সমাপনী অনুষ্ঠান অভিভাবক সমাবেশ ও স্যান্ডার্ড ফাইভ এর শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত সভায় বক্তারা এ সব কথা বলেন।

মঙ্গলবার ( ২৮ নভেম্বর) সকাল ১০ টায় অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন,

স্কুল প্রতিষ্ঠাতা ও নাইক্ষ্য্ংছড়ি প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ।  সভায় প্রধান অতিথি ছিলেন কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু মো: ইসমাইল নোমান।

বিশেষ অতিথি ও বক্তা ছিলেন গর্জনিয়া ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোহাম্মদ আবুল কাশেম,গর্জনিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জের প্রতিনিধি এস আই শরীফুল ইসলাম,আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান, রামু উল্টাখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ আলম,গর্জনিয়া বাজার 

ব্যবসায়ী নেতা অভিভাবক মৌ: ডা:আলী আকবর,

নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজল,উদীয়মান সমাজ সেবকও গোয়াঙ্গেরখীল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম চৌধুরী,সংবাদ কর্মি  জয়নাল আবেদীন টুক্কু,কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের সভাপতি অভিভাবক শামশুল আলম শাহিন সহ বেশ কয়েকজন অতিথি ও অভিভাবক বক্তব্য রাখেন । 

সভায় স্কুলের বাৎসরিক রিপোর্ট পেশ করা হয়। আর স্যান্ডার্ড ফাইভ এর শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা উপলক্ষে শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়। 

একই সাথে সকল অভিভাবককে ২০২৪ সালের ক্যালেন্ডারও প্রদান করা হয়।