আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

আলীকদমে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

অসীম রায় বান্দরবান | প্রকাশের সময় : বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ ১১:২৩:০০ অপরাহ্ন | পার্বত্য চট্টগ্রাম

শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ। 

  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী, পার্বত্য রত্ন বীর বাহাদুর উশৈসিং এমপি। 

আলীকদম ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। 

 

 

বান্দরবানে আলী কদম  ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন করা হয়। 

আজ ১০ ই নভেম্বর  দুপুরে  বান্দরবান আলীকদম  উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  ফিটা কেটে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী, পার্বত্য রত্ন বীর বাহাদুর উশৈসিং এমপি। 

 

দিনব্যাপী শুরু হওয়া এই মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সরকারী বেসরকারী দপ্তরের ৪০ টি স্টল অংশ নিয়েছে।  অতিথিরা উপজেলার  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সরকারী বেসরকারী দপ্তরের স্টল পরিদর্শন করেন।

 

 আলীকদম  উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিন পার্বত্য রত্ন বীর বাহাদুর উশৈসিং এমপি। আরও উপস্থিত ছিলেন প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,

  উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা নির্বাহী কর্মকর্তা , উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  ,নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাসসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর ছাত্র-ছাত্রী এবং শিক্ষকরা অনুষ্ঠানে প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মী, জনপ্রতিনিধি,  উপস্থিত ছিলেন।

 

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার ডিজিটাল সেবার উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী দপ্তরে ডিজিটাল সেবা নিশ্চিতে সরকার বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।