আজ বুধবার ১৭ অগাস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯

এফডিসিতে গেলে মেরে লাশ গুমের হুমকি, থানায় নায়িকা

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : রবিবার ১৭ জুলাই ২০২২ ০৩:২২:০০ অপরাহ্ন | বিনোদন

প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে ঢাকাই ছবির চিত্রনায়িকা পুষ্পিতা পপিকে। এমনই অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি।  চাঁদপুরের হাজীগঞ্জ থানায় গত ১৩ জুলাই সাধারণ ডায়েরি করেন তিনি। ডায়েরি নম্বর-৬৭০। 

তবে কে বা কারা এই হুমকি দিয়েছেন যে বিষয়টি উল্লেখ করেননি পুষ্পিতা। ডায়েরি অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়েছে। ডায়েরির লিখিত বক্তব্য থেকে জানা যায়, পুষ্পিতা অভিনয় বাদ দিয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছিলেন। গত ৩০ জুন চাঁদপুর কোর্ট থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে অজ্ঞাতনামা কিছু লোক তার গাড়ির গতি রোধ করে। এসময় তাকে বের হয়ে আসতে বলা হয়। তারা প্রাণনাশের হুমকি দিয়ে বলে, আর কখনও এফডিসিতে যাওয়া আসা করলে প্রাণে মেরে লাশ গুম করে ফেলা হবে। এরপর পুষ্পিতা চিৎকার দিলে তারা দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে পুষ্পিতা বলেন, ‘এমন ঘটনর পর থেকে শঙ্কিত আমি। বুঝতে পারছি না আমার সঙ্গে এমনটি কেনো ঘটল। আমি নিরাপত্তা চাই। 

পুষ্পিতা পপি এক সাক্ষাৎকারে বলেছিলেন, তিনি এখন পর্যন্ত ১১ টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এবং সম্পূর্ণ করেছেন ৮টি সিনেমা। আর মুক্তি পেয়েছে ৭টি সিনেমা।

২০১৯ সালের মে মাসে চলচ্চিত্র ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। সে সময় বলেছিলেন, ‘আমি ধার্মিক পরিবারের মেয়ে। শখ করে অভিনয়ে পা রেখেছিলাম। পরে আমার উপলব্ধি থেকে সিনেমার জীবন ছাড়ার সিদ্ধান্ত নিই।

উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার সুবাদে অভিনয় পা রাখেন পুষ্পিতা পপি। তবে নায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ‘আগে যদি জানতাম তুই হবি পর’ ছবিতে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় এটি মুক্তি পায় ২০১৪ সালে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ধূসর কুয়াশা’।