আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

২ নারীসহ প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : রবিবার ২৮ নভেম্বর ২০২১ ১১:২৬:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম নগরের হালিশহর থানার মোহনা আবাসিক এলাকা থেকে পুলিশ দুই নারীসহ প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। পুলিশ বলছে, চক্রটি বাসায় ডেকে নিয়ে ব্ল্যাকমেইল করে চাঁদা আদায় ও মারধর করত।

শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন, সোনিয়া বেগম (২৫), টুম্পা আক্তার রিয়া (১৯) ও  ফয়সাল (২৬)। শনিবার হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ জানিয়েছে, মোবাইল ফোনে কথা বলে হোসাইন নামে এক ব্যক্তি শুক্রবার নয়াবাজারের মোহনা আবাসিক এলাকার একটি বাসায় যান। সেখানে গিয়ে টুম্পা আক্তার রিয়া ও সোনিয়া বেগমকে দেখতে পান। পরে ফয়সালসহ আরও দুই থেকে তিনজন ওই বাসায় আসেন। 

গ্রেফতাররা হোসাইনের আপত্তিকর ভিডিও ধারণ করেন। পরে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন। এমনকি টাকার জন্য তারা তাকে মারধরও করেন। 

এক পর্যায়ে হোসাইন বিকাশের মাধ্যমে তাদের ৫৯ হাজার ৫০০ টাকা পরিশোধ করেন। এ ঘটনা কাউকে না জানাতেও ভয় দেখান তারা। ঘটনা কাউকে জানালে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেন। 

পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনার বিষয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯ -এ জানানো হয়। পরে পুলিশ গিয়ে অভিযান চালিয়ে করে তিনজনকে গ্রেফতার করে। এই ঘটনায় গ্রেফতার তিনজনসহ অজ্ঞাত আরও তিনজনের বিরুদ্ধে হালিশহর থানায় মামলা করেছেন হোসাইন।

 

 

 



সবচেয়ে জনপ্রিয়