আজ বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

হাটহাজারীতে ছড়া দখল করে সীমানা প্রাচীর নির্মাণ

হাটহাজারী প্রতিনিধি: | প্রকাশের সময় : সোমবার ২২ নভেম্বর ২০২১ ০৭:৩৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

প্রভাব আর কৌশলে হাটহাজারী থানাধীন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) ১ নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডে ছড়া দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ উঠেছে শফি নামে স্থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে।  অবৈধভাবে ছড়া দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরদারির অভাবে কার্যকর কোন ব্যবস্থা চোখে পড়ে নি। বর্ষা মৌসুমে মাহামুদাবাদ এলাকার পাহাড়ি ঢল প্রবাহিত হওয়াসহ সঙ্গত নানা কারণে এলাকাবাসীর নিকট শত বছরের পুরোনো ছড়াটি বেশ গুরুত্বপূর্ণ।

 

স্থানীয়দের অভিযোগ, চসিক ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক  পরিচয়ে শফি সরকার ক্ষমতার অপব্যবহার করে অবৈধভাবে ছড়ার ওপর সীমানা প্রাচীর নির্মাণ করছে।

 

ছড়ার জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের ব্যাপারে মোহাম্মদ শফির সাথে কথা হলে তিনি জানান,  তিনি তার জায়গায় সীমানা প্রাচীর নির্মাণ করছেন। যদি কখনো প্রমাণিত হয় তিনি ছড়ার উপর সীমানা প্রাচীর নির্মাণ করেছেন,  তখন তিনি এই সীমানা প্রাচারী ভেঙ্গে ফেলবেন।

 

এ ব্যাপারে কথা হলে ছড়া  দখল করে অবৈধভাবে সীমানা প্রাচীর নির্মাণ করার বিষয়টি জানা নেই উল্লেখ করে চসিকের ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গাজী মোহাম্মদ শফিউল আজিম সাংবাদিকদের জানান, বিষয়টি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



সবচেয়ে জনপ্রিয়