আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

হাটহাজারী শিশু পরিবারে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

মোঃ পারভেজ, হাটহাজারী : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ ০৬:৪৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

হাটহাজারী ফরহাদাবাদস্থ সরকারি শিশু পরিবার (বালক) এ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 বৃহস্পতিবার (২৭ জানুয়ারী) বিকাল ৪ ঘটিকায় প্রতিষ্ঠানের খেলার মাঠে রঙ-বেরঙ্গের বেলুন উড়িয়ে উক্ত ফাইনাল খেলা উদ্বোধন করেন প্রতিষ্ঠানের উপতত্ত্বাবধায়ক মোহাম্মদ আলমগীর।

উক্ত  টুর্নামেন্টে প্রতিষ্ঠানের শিশুদের নিয়ে গঠিত কেতকী (আরাফাত ও তানিম জুটি),স্বপ্নসিঁড়ি (সাকিব ও পরিদেব জুটি),বর্ণালী (ফাহিম ও এমরান জুটি),বাঁধনহারা (ইমরান ও পাইসিউ জুটি),স্বর্ণালী (মাসুম ও ফাহিম জুটি),দোলনচাপাঁ (সৈকত ও চাইসামং জুটি),মাছরাঙ্গা (সবুজ ও করিম জুটি),পলাশ (রোয়াল থাং ও উখ্যাইয়ং),মাধবী (উসামং ও বোরহান জুটি) ও প্রজাপতি (রাসেল ও নুখ্যাইমং জুটি) নামে ১০টি দল অংশ গ্রহণ করে। জমজমাট এ ফাইনাল খেলায় বাঁধনহারা (ইমরান ও পাইসিউ জুটি) দল স্বপ্নসিঁড়ি (সাকিব ও পরিদেব জুটি) দলকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নামেন্টে সেরা নৈপূন্য দেখিয়ে ‘প্লেয়ার অব দা টুর্নামেন্ট’ নির্বাচিত হন বাঁধনহারা দলের ইমরান,‘ম্যান অব দা ফাইনাল’ হয় বাঁধনহারা দলের পাইসিউ মারমা। ফাইনাল খেলায় রেফারির দায়িত্ব পালন করে চাইচামং মারমা। খেলা শেষে চ্যাম্পিয়ন দল বাঁধনহারা ও রানার্সআপ স্বপ্নসিঁড়ি দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন  সহকারি তত্ত্বাবধায়ক মোঃ মমিনুল হক, সহকারি শিক্ষক মুহাম্মদ হারুনর রশিদ,অফিস সহকারি মোঃ কামরুল হাসান,শিক্ষক মোঃ আরিফ হোসেন, সুবীর মিত্র,মো. বসু মিয়া, মো. মিনহাজ,অভিজিৎ দাশ,মো. শরীফ উদ্দিন ও নিপু দাস প্রমুখ।