আজ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

সিটি করপোরেশনের গাড়ি কেন রেজিস্ট্রেশন নেয় না, প্রশ্ন মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শনিবার ২৭ নভেম্বর ২০২১ ০৩:৪৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সিটি করপোরেশনের গাড়ি রেজিস্ট্রেশন নেয় না, এটা কেমন কথা হলো? সিটি করপোরশেন কি রাষ্ট্রের বাইরের, সংবিধানের ঊর্ধ্বে? সিটি করপোরেশেনের গাড়ির কেন রেজিস্ট্রেশন হবে না।

শনিবার (২৭ নভেম্বর) সাড়ে ১১ টার দিকে নগরীর মাইজপাড়ায় চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) বহদ্দারহাট বারইপাড়া থেকে কর্ণফুলী নদী পর্যন্ত খাল খনন প্রকল্প কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সবাইকে নিয়ে সমন্বয় করে সিটি করপোরেশনকে কাজ করতে হবে। সবাইকে সম্পৃক্ত করে উন্নয়ন কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বেই উন্নত বাংলাদেশ হবে।

স্মৃতিচারণ করে তাজুল ইসলাম বলেন, চট্টগ্রামের সঙ্গে আমার অনেক স্মৃতি আছে। চট্টগ্রাম স্বাভাবিকভাবে আমার কাছে গুরুত্বপূর্ণ। এখানে দায়িত্বপ্রাপ্ত যেসব নেতারা আছেন, তারা যদি তাদের দায়িত্ব মাত্রা অনুযায়ী পালন না করেন তাহলে চট্টগ্রামের উন্নয়ন ব্যাহত হবে।

এ সময় চট্টগ্রাম সিটি করপোরশনকে কচুরিপানা পরিষ্কারের জন্য একটি আধুনিক যন্ত্র দেওয়ার ঘোষণাও দেন মন্ত্রী। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ।

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়