আজ শুক্রবার ২৮ জুন ২০২৪, ১৪ই আষাঢ় ১৪৩১

সাতকানিয়া কাঞ্চনা বয়েজ ক্লাবের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নুরুল ইসলাম সবুজ, সাতকানিয়া : | প্রকাশের সময় : রবিবার ২৩ জুন ২০২৪ ০৫:৪৮:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

সাতকানিয়া কাঞ্চনা  ইউনিয়নের  ঐতিহ্যবাহী ক্রীড়া ও সামাজিক উন্নয়নমুলক প্রতিষ্ঠান বয়েজ ক্লাবের উদ্যোগে কেবিসি (অনুর্ধ-১৫)আন্তঃ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল  রোববার    বিকেল চারটার দিকে,কেবিসির সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে,টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কেবিসির সাবেক সভাপতি  মোহাম্মদ আরমান হোসেনের সঞ্চালনায়

কাঞ্চনা হাই স্কুল মাঠে উক্ত খেলা অনুষ্ঠিত হয়। 

 

কেবিসি(অনুর্ধ-১৫)ফুটবল টুর্নামেন্ট এর গর্বিত স্পন্সর হন মাষ্টার মোহাম্মদ তাজুল ইসলাম স্মৃতি ফাউন্ডেশন।প্রথম খেলায় 

কেবিসি (অনুর্ধ-১৫)আন্তঃ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনালে প্রতিদ্বন্দিতা করে কেবিসি পদ্মা একাদশ বনাম কেবিসি মেঘনা একাদশ।।কেবিসি পদ্মা একাদশের অধিনায়কের দায়িত্ব পালন করে, বাবু এবং কেবিসি মেঘনা একাদশ এর অধিনায়ক নিহাল।প্রচুর দর্শকের উপস্থিতিতে ম্যাচটি গোল শুন্য ড্র হওয়াই পরে ট্রাইব্রেকারে ০৭-০৬ গোলে কেবিসি মেঘনা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।।উক্ত ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় কেবিসি মেঘনা দলের স্ট্রাইকার ইমাদ ও কেবিসি পদ্মা দলের স্ট্রাইকার ইসভাত।।।

 টুর্নামেন্ট'র ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় কেবিসি মেঘনা দলের অধিনায়ক নিহাল।

 

২য় ম্যাচে প্রতিদ্বন্দিতা করে কেবিসি রিয়াল মাদ্রিদ বনাম কেবিসি ম্যানসিটি।।কেবিসি রিয়াল মাদ্রিদ অধিনায়ক হিসেবে দায়িত্বে ছিলেন -আরাফাত এবং কেবিসি ম্যানসিটি অধিনায়ক এমরান।।

চরম হাড্ডাহাড্ডি  খেলায় কেবিসি রিয়াল মাদ্রিদ ম্যাচের ২০ মিনিটে স্ট্রাইকার রাসেল এর পা থেকে গোল আদায় করে ১-০ তে এগিয়ে যায়।।।কেবিসি ম্যানসিটি অনেক সহজ সুযোগ নষ্ট করেছে ফলে কেবিসি রিয়াল মাদ্রিদ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।উক্ত ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় কেবিসি রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার জামসেদ।।

 

প্রধান অতিথির বক্তব্যে রমজান আলী চেয়ারম্যান বলেন,যুব সমাজ কে মাদকের ছোবল থেকে রক্ষা করতে সামাজিক সংগঠন গুলোর উদ্যোগে সুস্থ বিনোদনের অংশ হিসেবে খেলাধুলার আয়োজনের বিকল্প নেই। আজকের যুব সমাজ আগামী দিনের জাতিকে নেতৃত্ব দিবে। তাই এই প্রজন্ম কে মেধা বিকাশে ও শারীরিক গঠনে যোগ্য করে তুলতে নানামূখী কর্মসূচি পালন করতে একতা ক্লাবকে উৎসাহিত করেন। এসময় তিনি ফুটবল খেলার উদ্যোগ গ্রহন করায় মো. আরমান কে ধন্যবাদ জানিয়ে কাঞ্চনা বয়েজ ক্লাবের কর্মকান্ডে আরো অধিক সহযোগিতা করার ঘোষণা দেন।

 

আয়োজিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ নং কাঞ্চনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব রমজান আলী।।আরো উপস্হিত ছিলেন কাঞ্চনা বয়েজ ক্লাবের উপদেষ্টা পরিষদ সদস্য সৈয়দ মোস্তফা কামাল হিরু,নাছির উদ্দিন পিন্টু,৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিন শফি,সাবেক ফুটবলার সাইফুল ইসলাম টিপু,আব্দুল মালেক সিকদার,কেবিসির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান,মোহাম্মদ এমরান, কেবিসির সদস্য সাইফুল ইসলাম ও ঈশান প্রমুখ।