আজ রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগাড়ায় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, লোহাগাড়া : | প্রকাশের সময় : মঙ্গলবার ৩ অক্টোবর ২০২৩ ০৫:২১:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

বীর মুক্তিযোদ্ধা মাস্টার আবদুস সালামের ছেলে ও চট্টগ্রামের লোহাগাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আ.স.ম দিদারুল আলমের বিরুদ্ধে অপপ্রচার, মানহানীকর ভুল তথ্য দিয়ে, প্রতিহিংসামূলক ভাবে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববনদ্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার সময় লোহাগাড়ার পুটিবিলা এমচরহাট বাজার চত্বরে পুটিবিলা ৩নং আওয়ামী লীগ, পুটিবিলা বঙ্গবন্ধু পরিষদ ও পুটিবিলার সচেতন জনসাধারণ ব্যানারে এই কর্মসূচি পালন করা হয় ।

উক্ত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মাস্টার আবদুস সালাম, আওয়ামী লীগ নেতা শেখ নুর হোসাইন, উপজেলা যুবলীগ নেতা আনম বাবলু, পুটিবিলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. পারভেজ, পুটিবিলা ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. আলতাফ, মোস্তাক আহমদ, জসিম উদ্দিন, আবদুল মালেক, শফি আলম, যুবলীগ নেতা শহিদুল ইসলাম, হাফেজ আহমদ, আসহাব উদ্দিন প্রমূখ।

মানববন্ধনে বক্তার বলেন, আওয়ামী লীগ নেতা আসম দিদারুল আলম একজন স্বচ্ছ রাজনীতিবিদ, সমাজসেবক ও মুক্তিযোদ্ধার সন্তান। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পুটিবিলায় সোলতান শাহ পাহাড় কাটার বিষয় নিয়ে প্রতিহিংসামূলক সংবাদ ছাপানো হয়েছে। মূলত পাহাড়টি কেটেছে জনৈক মিনহাজ মাঝি নামের এক ব্যক্তি। কিন্তু দোষ ছাপানো হয়েছে দিদারকে। আমরা মানহানিকর সংবাদ প্রকাশের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত মানববন্ধনে পুটিবিলার সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।