আজ রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

লিগ্যাল ক্যারিয়ার ইনস্টিটিউট এর দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : শনিবার ১৩ জানুয়ারী ২০২৪ ০৯:৪০:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

১৩ই জানুয়ারি রোজ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দিনব্যাপী কর্মশালা আয়োজন করে লিগ্যাল ক্যারিয়ার ইনস্টিটিউট। চট্টগ্রাম নগরীর ব্রাক লার্নিং সেন্টার এর মাল্টিপারপাস হল রুমে অনুষ্ঠিত এই কর্মশালায় লিগ্যাল ক্যারিয়ার ইনস্টিটিউট এর এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যাডভোকেট মোহাম্মদ হাসান আলী রুমানের সঞ্চালনা ও পরিচালনায় লিগ্যাল ক্যারিয়ার ইনস্টিটিউট এর চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদুল ইসলাম সুমনের সভাপতিত্বে কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল্যাট ডিভিশনের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার মোহাম্মদ বেলায়েত হোসেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মোস্তফা আজগর শরিফী ও সিদ্ধার্থ বড়ুয়া এফসিএ।

 

দিনব্যাপী কর্মশালায় কর্পোরেট ল' ইন প্র‍্যাকটিসের বিভিন্ন দিক থেকে আলোচনা করেন বক্তারা। দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে অংশগ্রহণকৃত প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ এবং আমন্ত্রিত অতিথিদের মাঝে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আইআইইউসি ল' অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাড. মাহমুদুল হাসান আনু, অ্যাড. রাহিম উদ্দিন চৌধুরী, অ্যাড. মানস দাস, অ্যাড. মোঃ আশরাফ সিদ্দিকী, অ্যাড. শাহরিয়ার মাহমুদ, অ্যাড. ইমতিয়াজ আহমেদ জিয়া, অ্যাড. মোহাম্মদ লোকমান, অ্যাড. মো. সরোয়ার হোসাইন লাভলু, অ্যাড. শাহ ইমতিয়াজ রেজা চৌধুরী নিশান, অ্যাড. আব্দুল্লাহ আল-মামুন, বিশিষ্ট সুরকার ও গীতিকার অ্যাড. মিজানুর রহমান সামি, অ্যাড. মো: শাহেদ, অ্যাড. মোঃ মোরশেদ খান, অ্যাড. মোঃ মোশারফ হোসেন খান, প্রভাষক হাসনাত করিম ফাহিম প্রমুখ।

 

অনুষ্ঠানে বক্তারা লিগ্যাল ক্যারিয়ার ইনস্টিটিউট এর মাধ্যমে নবীন প্রবীণ আইনজীবী ও আইনের সাবেক শিক্ষার্থীদের নিয়ে কর্পোরেট আইনের উপর এতো সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।



সবচেয়ে জনপ্রিয়