আজ শুক্রবার ১০ মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

লামা ট্রাক, মিনিট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর অভিষেক ও সংবর্ধনা

বেলাল আহমদ, লামা (বান্দরবান) প্রতিনিধি : | প্রকাশের সময় : শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ ০৮:৪২:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

বান্দরবানের লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক,পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর আয়োজনে অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) ১১টায় লামা জেলা পরিষদ হলরুমে এই অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল। সভাপতিত্ব করেন, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি বাবু বাসু কান্তি দাশ। অনুষ্ঠানে প্রধান আলোচক লামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার।

260677549_4754878407865471_2213078715775812853_n

অথিতি হিসেবে আরো ছিলেন, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ মিজানুর রহমান, লামা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, লামা ট্রাফিক ইন্সপেক্টর মামুন আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী করিমুল মোস্তফা স্বপন, লামা পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সভাপতি মাইকেল আইচ, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সহ-সভাপতি সাংবাদিক মোঃ তৈয়ব আলী, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক সাধারণ সম্পাদক মোঃ শোয়াইব, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাবেক অর্থ সম্পাদক মিন্টু দাশ, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর বর্তমান অর্থ সম্পাদক মনির হোসেন।

258886189_428283008827292_8202168948476209416_n

এছাড়া সাংবাদিক, ব্যবসায়ী, লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর নেতৃবৃন্দ, সদস্য এবং লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিজআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ সভাপতি মো:সেলিম সহ সদস্যরা।

 

অনুষ্ঠান শেষে লামা উপজেলা ট্রাক, মিনিট্রাক, পিজআপ ও কাভার্ডভ্যান শ্রমিক সমবায় সমিতি লিঃ এর পরিচালনা কমিটি ও উপদেষ্টা কমিটি নাম ঘোষণা করা হয়েছে।

লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক মো:জাহেদ উদ্দিন তার বক্তব্যে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর মেয়রের নিকট লামা উপজেলা ট্রাক ও মিনিট্রাক মালিক সমবায় সমিতি লিঃ এর একটি স্থায়ী অফিস নির্মানের জন্য আবেদন করেন।