আজ শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ৩রা কার্তিক ১৪৩১

রাজস্থলীর,বাঙ্গালহালিয়ায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

মোঃআইয়ুব চৌধুরী, রাজস্থলী : | প্রকাশের সময় : শনিবার ২৭ অগাস্ট ২০২২ ০১:১৬:০০ অপরাহ্ন | রাজনীতি

জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে  বাঙ্গালহালিয়া ইউনিয়ন বিএনপি  বিক্ষোভ সমাবেশ করেন বাঙ্গালহালিয়া ইউনিয়ন বিএনপি অস্থায়ী কার্যলায়ের সামনে, বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীরা। 

 

শনিবার সকালে বাঙ্গালহালিয়া ইউনিয়ন বিএনপি র অস্থায়ী কার্যালয়ের সামনে ইউনিয়ন   বিএনপির   উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বাঙ্গালহালিয়া ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আইয়ুব চৌধুরী  এর সঞ্চালনায় এতে উপজেলা ইউনিয়ন বিএনপির সভাপতি ছিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান শেখ, সাংগঠনিক সম্পাদক বাবলু, উপজেলা প্রচার সম্পাদক ডালিম বড়ুয়া, উপজেলা যুবদলের আহ্বায়ক শামীম আহমেদ রুবেল, উপজেলাবিএনপি সুইচিংমং মার্মা,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুল ইসলাম রণি, উপজেলা সেচ্চাসেবকদলের সদস্য সচিব সিরাজুল ইসলাম, বাঙ্গালহালিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জোনায়েদ,সাধারন সম্পাদক তারেক,বাঙ্গাল হালিয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্হিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, ভোট অনিয়ের মধ্যদিয়ে ক্ষমতা দখল করে থাকা আওয়ামীলীগ সরকার দেশের মানুষের কথা চিন্তা করে না। তারা শুধু দেশের সম্পদ লুটপাট করতে ব্যস্ত। তাদের লুটপাটের খেসারত দিতে হচ্ছে সাধারণ মানুষকে। আওয়ামীলীগ সরকারকে গণবিরোধী কর্তৃত্ববাদী ফ্যাসিষ্ট সরকার হিসেবেও আখ্যা দেন বক্তারা।