আজ শনিবার ২৯ জুন ২০২৪, ১৫ই আষাঢ় ১৪৩১

মিরসরাইয়ে যাত্রীবাহী বাসকে লরির ধাক্কা, শিক্ষার্থী সহ আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বুধবার ২৬ জুন ২০২৪ ০৪:৪৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে যাত্রীবাহী বাসের পেছনে লরির ধাক্কায় কলেজ শিক্ষার্থী সহ ১৫ জন আহত হয়েছেন। বুধবার (২৬ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের খৈয়াছড়া ঝরণা রাস্তার মুখে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস এবং জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

আহতরা হলেন শংকর শর্মা, সাইদুল ইসলাম, কিশোর বণিক, কলি, নিপা, কামাল উদ্দিন, তারিফ। এ ঘটনায় আহত অন্যান্যদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী উত্তরা পরিবহনের একটি বাসের পেছনে বিএসআরএমের স্ক্র্যাপ পরিবহনের লরিটি সজোরে ধাক্কা দেয়। মুহুর্তে বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় লরিটিও নিয়ন্ত্রণ হারিয়ে বাসের উপর পড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে কয়েকজন নিজামপুর সরকারি কলেজের শিক্ষার্থী ছিল।

সড়ক দুর্ঘটনায় আহত নিজামপুর কলেজের শিক্ষার্থী তারিফ বলেন, আমরা কিছু বোঝার আগে লরিটি ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দিলে বাসটি খাদে পড়ে যায়। এতে আমি সহ আমাদের কলেজের কয়েকজন শিক্ষার্থী এবং সাধারণ বাস যাত্রীরা আহত হয়েছেন।

মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেলোয়ার হোসেন বলেন, বুধবার দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ৬ জন হাসপাতালে ভর্তি হয়েছে। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছে।

মিরসরাই ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমান হোসেন পাটোয়ারি বলেন, খবর পেয়ে আমরা দ্রæত ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতরে আটকে থাকা আহত যাত্রীদের উদ্ধার করে আমাদের অ্যাম্বুলেন্স করে হাসপাতালে পাঠিয়েছি।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে যায়। আহতদের উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে।