আজ রবিবার ৩০ জুন ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৩জন আহত

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ২৭ জুন ২০২৪ ০৯:৪৭:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরের মিরসরাই অর্থনৈতিক অঞ্চলের শেখ হাসিনা স্মরণী সড়কে দুর্ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর দেড়টায় উপজেলার ইছাখালী ইউনিয়নের কচ্চপিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

আহতরা হলেন- উপজেলার মঘাদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গজারিয়া গ্রামের মো. ওয়াসিম এর ছেলে মো. আরিয়ান হোসেন (২), একই এলাকার আলমগীর হোসেন ছেলে, মোহাম্মদ আল আমিন (৪) ও মোহাম্মদ সুমন (১৮)। তাদের স্থানীয় সেবা আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে একটি বিয়ে অনুষ্ঠানে যোগ দিতে ব্যাটারিচালিত একটি অটোরিকশা যোগে কচ্ছপিয়া নামক এলাকায় যাচ্ছিলেন। হঠাৎ পেছন দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক উল্টো সাইডে এসে সজোরে ধাক্কা দিলে মূহুর্তের মধ্যে রিক্সাটি সড়কের পাশে পড়ে দুমড়ে মুচড়ে যায়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মুসলিম উদ্দিন জানান, আমি বাসায় ছিলাম। দুপুর আনুমানিক দেড়টার সময় বাইরে শব্দ শুনে বের হয়ে দেখি একটি ট্রাক একটি রিক্সাকে ধাক্কা দিয়ে সড়কের বাইরে ফেলে দেয়। দৌড়ে গিয়ে অন্যদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। তবে ৩জনের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান জানান, দুর্ঘটনার পর আমাদের একটি টীম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ট্রাক ও চালক আমাদের হেফাজতে রয়েছে।