আজ মঙ্গলবার ৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শনিবার ২ ডিসেম্বর ২০২৩ ০২:৪৫:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আরিফা জান্নাত (৬) নামে এক মাদরাসা ছাত্রী নিহত হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার শাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া ঘোনা এলাকার একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আরিফা একই এলাকার মোহাম্মদ ইমাম হোসেনের কন্যা। সে স্থানীয় খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী। একই দুর্ঘটনায় গুরতর আহত হয় মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী রিনা আক্তার আখি।

প্রত্যক্ষদর্শী ও মাদরাসা কর্তৃপক্ষ জানায়, শনিবার সকালে আরিফা একটি সিএনজি অটোরিকশাযোগে বাড়ি থেকে মাদরাসায় যাচ্ছিলো। এসময় খেয়ারহাট বেড়ীবাঁধ এলাকায় একটি দ্রুতগামী পিকআপ (মিনি ট্রাক) অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন শিশু শিক্ষার্থী আরিফা জান্নাত।

খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মফিজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৬ শিক্ষার্থী সিএনজি অটোরিকশাযোগে আরবি পরীক্ষা দিতে বাড়ি হতে মাদরাসায় আসছিলো। এসময় একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরিফা জান্নাত নামে শিশু শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়। এসময় মাদরাসার প্রথম শ্রেণির আরেক শিক্ষার্থী রিনা আক্তার আখি (৭) গুরতর আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সবচেয়ে জনপ্রিয়