আজ বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে শিক্ষকদের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩ ০৮:১৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

মিরসরাইয়ে বদলী জনিত দুই শিক্ষা কর্মকর্তা, ৭ জন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ১৭ জন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষকদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে রঘুনাথপুর ক্লাস্টারের আয়োজনে কিছমত জাফরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্লাস্টার সচিব রাশেদা বানুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম ফজলুল হক।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসের ইউ.আর.সি ইন্সট্রাক্টর জিল্লুর রহমান ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার আবু তোয়াব মজুমদার এবং ৭জন প্রধান শিক্ষক ও ১৭জন সহকারি শিক্ষককে সংবর্ধনা দেওয়া হয়।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ ফারুক হোসাইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম. আবু সুফিয়ান, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাসছুল আলম দিদার, ইউ.আর.সি ইন্সট্রাক্টর সহিদুল আমিন ভূঁইয়া, সহকারি উপজেলা শিক্ষা অফিসার বশির আহম্মদ সরকার, মোহাম্মদ মাইন উদ্দিন, মো. রেজাউল ইসলাম, মিঠাছরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামশেদ আলম। 

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলা শিক্ষা অফিসের ইউ.আর.সি ইন্সট্রাক্টর জিল্লুর রহমান, ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার সহকারী শিক্ষা অফিসার আবু তোয়াব মজুমদার, বিদায়ী প্রধান শিক্ষক ও বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মো. মনজুর কাদের চৌধুরী, পূর্ব তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ঝুলনপুল ক্লাস্টারের সচিব আজিজুল হক নিজামী, সহকারী শিক্ষক মো. মাইনুল হাছান, গোপী কুমার দাশ। আলোচনা সভা শেষে বিদায়ী শিক্ষা কর্মকর্তা ও শিক্ষকদের ক্রেস্ট, মানপত্র দিয়ে সংবর্ধিত করা হয়।



সবচেয়ে জনপ্রিয়