আজ বৃহস্পতিবার ৯ মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

মিরসরাইয়ে শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি পরীক্ষায় অংশ নিলো ২ সহ্রাধিক শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শুক্রবার ১ ডিসেম্বর ২০২৩ ০৫:১৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

বিপুল উৎসাহ উদ্দীপনা ও শৃঙ্খলার মধ্য দিয়ে মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়ের ১৫তম শিক্ষোন্নয়ন বৃত্তি সম্পন্ন হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) একযোগে ৬টি কেন্দ্রে ২ হাজার ৯১ জন শিক্ষার্থীর অংশগ্রহণে সকাল ১০ঘটিকা থেকে উক্ত মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। মিরসরাই, সীতাকুন্ড ও ছাগলনাইয়া উপজেলার ২৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করে। 

পরীক্ষা নিয়ন্ত্রক মিরসরাই কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল আফছার এবং শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেলের সার্বিক তত্ত¡াবধায়নে প্রতিটি কেন্দ্রে আলাদা কেন্দ্র সচিব ও সহকারী কেন্দ্র সচিব, ৮৮জন হল পরিদর্শক এবং সংগঠনের বিভিন্ন পর্যায়ের শতাধিক সদস্য উক্ত কর্মকান্ডের যাবতীয় দায়িত্ব পালন করেন।

এসময় পরীক্ষার হল পরিদর্শন করেন করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি শাখাওয়াত উল্লা রিপন, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন, মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি মো. নুরুল আলম, শান্তিনীড় পৃষ্ঠপোষক ও উপদেষ্টা মীর্জা জসীম উদ্দিন, মারূফ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, পৃষ্ঠপোষক নুরনবী ভ‚ইয়া, নারী উদ্যোক্তা রুহি মোস্তফা, ইঞ্জিনিয়ার হামিদুল ইসলাম, কাউন্সিলর আরিফ উদ্দিন মাসুদ, পৃষ্ঠপোষক শাহাদাৎ হোসেন, উদয়ন ক্লাবের সাধারণ সম্পাদক মকছুদ আলম শাহীন, অভিযান ক্লাবের সভাপতি মো. শওকত হোসেন, নির্বাণ যুব সংঘের সভাপতি তানভীর আহমদ, মধ্যম আমবাড়ীয়া যুব সংঘের সভাপতি আলতাফ হোসেন, অদম্য যুব সংঘের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদ, আদর্শ বন্ধু ফোরামের সভাপতি দীন মোহাম্মদ, সাংবাদিক মাঈন উদ্দিন সহ সংগঠনের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে অন্যান্য চলমান সামাজিক কার্যক্রমের পাশাপাশি ২০০৭ সাল থেকে শান্তিনীড় শিক্ষোন্নয়ন বৃত্তি কার্যক্রম টানা ১৫বছর অত্যন্ত দক্ষতা, সুনাম ও সফলতার সহিত সম্পন্ন হয়ে আসছে। সংগঠনের নিজস্ব সফটওয়ারের মাধ্যমে ডিজিটাল পযুক্তিতে বৃত্তি পরীক্ষার নিবন্ধন ও ফলাফল প্রকাশিত হয়।



সবচেয়ে জনপ্রিয়