আজ রবিবার ২৩ জুন ২০২৪, ৯ই আষাঢ় ১৪৩১

মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে দোকান কর্মচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শনিবার ১৫ জুন ২০২৪ ০৭:৪৯:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. রাসেল (১৯) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার (১৫ জুন) সকালে মিরসরাই পৌর সদরের হাজী সোলেমান মার্কেটের জমজম সুইটসে এই ঘটনা ঘটে। তার স্ত্রী পলি আক্তার ৬ মাসের অন্তঃসত্ত্বা। অনাগত সন্তানের মুখ দেখা হলো না রাসেলের।

নিহত রাসেল মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মধ্যম আমবাড়িয়া এলাকার বেলাল ড্রাইভার বাড়ির মো. বেলাল মিয়ার পুত্র। সে জমজম সুইটসের মিরসরাই শাখার কর্মচারী হিসেবে নিয়োজিত ছিলেন।

রাসেলের চাচা মীর হোসেন বলেন, আট মাস আগে রাসেলের সাথে হাদিফকিরহাট এলাকার পলি আক্তারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত¡া। অনাগত সন্তানের মুখ দেখার আগেই শনিবার সকালে দোকানে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়। সন্তানের জন্মের আগের তার এমন মৃত্যু মেনে নেতে খুব কষ্ট হচ্ছে। রাসেলের পরিবারে ঈদের আনন্দের বদলে বইছে শোকের মাতম। 

একই মার্কেটে অবস্থিত সমকাল হেলথ কেয়ারের পরিচালক শেখ ফরিদ জানান, প্রতিদিনের ন্যায় আজও সকালে দোকানে আসেন মো. রাসেল। দোকানের মালামাল সাজাতে গিয়ে বিদ্যুস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরবর্তীতে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অল্প বয়সে রাসেল পরিবারের হাল ধরেছেন।

এই বিষয়ে জমজম সুইটসের মালিক মো. আজমল হোসেন কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার দোকানের কর্মচারী রাসেল বিদ্যুস্পৃষ্ট হয়ে মারা গেছে; এটি বলার সাথে সাথে তিনি মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক মাহমুদা আক্তার বলেন, বিদ্যুস্পৃষ্ট রাসেল হাসপাতালে আসার আগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

মিরসরাই থানার উিডটি অফিসার আজমির এলাহী বলেন, বিদ্যুস্পৃষ্টের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।