আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১

মিরসরাইয়ে বিদেশি ব্র্যান্ডের সিগারেট সহ আটক- ২

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : শুক্রবার ২৮ জুন ২০২৪ ১১:৩৮:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

চট্টগ্রামের মিরসরাইয়ে বিদেশি ব্র্যান্ডের ২ হাজার পিস অবৈধ সিগারেটসহ ২ চোরা চালান চক্রের হোতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদরের উত্তর বাজার ইউটার্ন থেকে তাদের আটক করা হয়। এ সময় পরিবহন কাজে নিয়োজিত  একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটাকৃতরা হলেন, ফেনী জেলার ছাগলনাইয়া থানার গোপাল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দুর্গাপুর সিংহ নগর গ্রামের বাগাইয়া বাড়ীর নুরের নবী ছেলে ছালামত উল্লাহ সুমন (৩৫) ও চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার শিকারপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কোয়াইশ গ্রামের আব্দুল সওদাগরের বাড়ীর মৃত হারুনের ছেলে মোঃ হেলাল উদ্দিন (৪০)।

পুলিশ সূত্রে জানা গেছে শুক্রবার দুপুরে মিরসরাই বাজারের উত্তর পাশে ইউটার্নের মুখে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের উপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২ হাজার প্যাকেট বিদেশী মন্ড সুপারস্লিমস গ্রীন আপেল সিগারেট এবং একটি পুরাতন নীল রংয়ের প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ ১১-৫৪২২) সহ দুজন আসামিকে আটক করা হয়। 

মিরসরাই থানা পুলিশের  অফিসার ইনচার্জ (ওসি)  সহিদুল ইসলাম বলেন, আটকৃত আসামিরা ফেনীর ছাগলনাইয়া এলাকা হইতে সীমান্তবর্তী দেশ ভারত থেকে আমদানি শুল্ক ও কর ফাঁকি দিয়ে অবৈধ পথে চোরাচালান করে সিগারেট নিয়ে আসছিলেন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।