আজ রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

মিরসরাইয়ে উপজেলা চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক, মিরসরাই : | প্রকাশের সময় : রবিবার ২ জুন ২০২৪ ০৯:২১:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মিরসরাইয়ে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ দায়িত্ব গ্রহণ করেছেন। রোববার (২ জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিদায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও নব নির্বাচিতদের চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা জেরিনের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা মেহের আফরোজের উপস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম-১ মিরসরাই আসনের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল। এসময় বিদায়ী উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি কে বিদায় সংবর্ধনা ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম কলিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের দায়িত্বরত বিভিন্ন কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, শিক্ষক সমিতি, স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, মিরসরাইবাসির কল্যাণে কাজ করার সুযোগ করে দেওয়াতে আমাদের অভিভাবক সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও বর্তমান সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল সহ মিরসরাইবাসির প্রতি আমি কৃতজ্ঞ। মিরসরাই উপজেলাকে একটি স্মার্ট উপজেলায় রূপান্তর করতে আমি কাজ করে যাবো। উপজেলার উন্নয়নে সকলের সহযোগিতা চাই।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, বিদায়ী ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন বারইয়ারহাট পৌরসভার মেয়র মো. রেজাউল করিম খোকন, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন মিঠু বক্তব্য রাখেন।

প্রসঙ্গত : গত ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের ১ম ধাপে মিরসরাই উপজেলার নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে এনায়েত হোসেন নয়ন এনায়েত হোসেন নয়ন, ভাইস চেয়ারম্যান পদে সাইফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উম্মে কুলসুম কলি বিজয়ী হন। গত ১৪ মে বিজয়ীদের নামে গেজেট প্রকাশিত হয়। ২৮ মে চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: তোফায়েল ইসলাম তাদের শপথবাক্য পাঠ করান।