আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

মাদকের লেনদেন নিয়ে সংঘর্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি ভুট্টো নিহত

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : সোমবার ১৬ মে ২০২২ ১২:১৯:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজারের টেকনাফে পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নুরুল হক ভূট্টো নামে এক মাদক কারবারী নিহত হয়েছে। সন্ত্রাসীরা হামলা চালিয়ে তার একটি পা কেটে নেয় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়।

নুরুল হক ভুট্টো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি বলে জানা যায়। এ ঘটনায় আরো ২ জন আহত হন।

রোববার (১৫ মে ) সন্ধ্যা পৌনে ৬টার দিকে টেকনাফ সদর ইউপির মৌলভীপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

রক্তাক্ত ভুট্টোকে নিয়ে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে রাত সাড়ে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিক জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নিহত নুরুল হক ভুট্টোর ছোট ভাই নুরুল আবছার খোকন জানান, গত ইউপি নির্বাচনের দ্বন্দ্বের জের ধরে আমার ভাই নুরুল হক ভুট্টোকে এলোপাতাড়ি কুপিয়েছে মৌলভীপাড়ার সন্ত্রাসী একরাম ও আবদুর রহমানসহ তাদের বাহিনী। পার্শ্ববর্তী সাবরাং এলাকা থেকে একটি শালিস শেষে ফেরার পথে মৌলভীপাড়া অলাকায় পৌঁছলে একরাম ও আব্দুর রহমানের নেতৃত্বে সন্ত্রাসীরা সড়কে ব্যারিকেড দিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় প্রাণভয়ে যে দিকে পারে পালিয়ে যায়। একপর্যায়ে সন্ত্রাসীরা ভুট্টোসহ কয়েকজনকে এলোপাতাড়ী কুপায়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মাদকের লেনদেন নিয়ে দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় কয়েকজন গুরুতর আহত হয়। তাদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি জানান হামলাকারী একরাম আত্মস্বীকৃত ইয়াবা কারবারি এবং নিহত ভুট্টো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি। তাদের দুজনের বিরুদ্ধেই টেকনাফ থানায় মাদক কারবার সহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।