আজ সোমবার ১ জুলাই ২০২৪, ১৬ই আষাঢ় ১৪৩১

মাদক কারবারির ছুরিকাঘাতে ইউপি সদস্য আহত

মাহমুদ আল আজাদ, হাটহাজারী : | প্রকাশের সময় : শুক্রবার ২৮ জুন ২০২৪ ১১:৪০:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

মাদক সেবনে বাধা দেয়ায় আনোয়ার হোসেন (৩৭) নামে এক মেম্বার কে ছুরিকাঘাত করেন দূর্বৃত্তরা।  শুক্রবার (২৮ জুন) রাত সাড়ে ৭টার দিকে হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ইছাপুর বাজারে এ ঘটনা ঘটে। 

 

আহত ছিপাতলী ইউনিয়ন ৬নং ওয়ার্ডের 

মেম্বার আনোয়ার হোসেন শুক্রবার (২৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে জানান, গতকাল বৃহস্পতিবার রাত ২টার দিকে আমার এলাকায় ৫ জন যুবক মাদকদ্রব্য সেবন করার সময় তাদেরকে আমি নিষেধ করি। এরপর তারা চলে যায়। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে আমি ইছাপুর বাজারে আসলে হঠাৎ ইয়াকুব নামে এক যুবক আমাকে দেখেই মাদকসেবিদের নিয়ে ছুরি দিয়ে বুকে আঘাত করতে চাইলে আমি হাত দিয়ে ধরে ফেলি এরপর তারা আমার রানে দুই কোপ এবং পিঠে ৩ কোপ দেয়। তখন আমি চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে এলেই তারা চলে যায়। 

 

ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু শুক্রবার রাত পৌনে ১০টার দিকে সাঙ্গুকে জানান, মাদক সেবিদের ছুরিকাঘাতে আমার এলাকায় সদস্য আনোয়ার হোসেনকে শরীরের প্রায় ২৫/৩০টি ছুরিকাঘাত করেছেন এবং এ ঘটনায় থানায় অভিযোগ হচ্ছে। 

 

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক জানান, ছুরিকাঘাতে আহত আনোয়ার হোসেন কে শরীরের ৫টি স্থানে লম্বা ও গভীর জখম করা হয়েছে। আমরা প্রায় ৩০টির অধিক সেলাই করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। 

 

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান শুক্রবার (২৮ জুন) রাত ১০ টার দিকে সাঙ্গুকে বলেন, ইউপি সদস্য কে ছুরিকাঘাতের ঘটনায় থানায় অভিযোগ হচ্ছে এবং যথাযথ ব্যবস্থা নেয়া হবে। 

 

প্রসঙ্গত, সম্প্রতি একই উপজেলার ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড উদালিয়া গ্রামের মদনহাট বাজারে ইউপি সদস্য নুরুল আবছার তারেক কেও হামলা চালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হলেও অদৃশ্য কারণে হামলাকারীরা থাকেন ধরা ছোঁয়ার বাইরে।