আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বিএনপি নির্বাচনে আসলে ভালো লাগত : কর্ণফুলীতে নৌকার প্রার্থী জাবেদ

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৯ ডিসেম্বর ২০২৩ ১১:৩৪:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১৩ (আনোয়ারা - কর্ণফুলী) আসনের আওয়ামী লীগের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। তবে আমাদের ভালো লাগত বিএনপি যদি নির্বাচনে আসত। বিএনপি আসে নাই এর মানে এই নই যে নির্বাচন গ্রহণ যোগ্য হবে না। 

 

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে কর্ণফুলীর শিকলবাহা আবদুল জলিল চৌধুরী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। 

 

তিনি বলেন, এই আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আওয়ামী লীগ, এই আওয়ামী লীগ দীর্ঘ আন্দোলন সংগ্রামের আওয়ামী লীগের জন্ম। আজকে বিএনপি গনতন্ত্রের কথা বলে তাদের মুখে গনতন্ত্রের কথা মানায়?৭৫,এর ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ স্ব-পরিবারকে হত্যা করেছিল এই বিএনপি। 

 

আজ তারা গনতন্ত্রের জন্য মায়া কান্না করছে ১৯৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারির নির্বাচন জাতি আজও ভুলে নাই। তারা আবার অশান্তি করতে চেয়েছে। ২০০১ তারা ক্ষমতায় এসে ২১ আগষ্ট গ্রেনেড হামলার মধ্য দিয়ে মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেই তারেক জিয়া হত্যা করতে চেয়েছে। 

 

উন্নয়নের জোয়ারে ভাসছে বাংলাদেশ। আপনারা ইউরোপ আমেরিকার দিকে থাকান তারা দিনে এনে দিনে খাই। আর বাংলাদেশের মানুষ কি অবস্থায় আছে। আগুন সন্ত্রাস দিয়ে রাজনীতি হবে না হয় না। 

 

নির্বাচনে কে দাঁড়াল, আমার প্রতিপক্ষ কে সেটা কোনো বিষয় নই। আমি আপনাদের ক্যান্ডিডেট। আপনারা আমাকে যদি  ভালোবাসেন তাহলে আগামী ৭ই জানুয়ারি মা- বোন ও পরিবারকে নিয়ে ভোট কেন্দ্র গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। আপনারা ওয়াদা করেন কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিবেন কিনা। 

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদারের সঞ্চলনায় নির্বাচনী জনসভায় এতে বক্তব্য দেন উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা৷



সবচেয়ে জনপ্রিয়