আজ রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ই আশ্বিন ১৪৩১

বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : মঙ্গলবার ২১ জুন ২০২২ ১২:৪৫:০০ অপরাহ্ন | উত্তর চট্টগ্রাম

 

চট্টগ্রামের রাউজান উপজেলায় বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে মো. ইয়াকুব (৬৫) নামে এক পল্লি চিকিৎসক নিখোঁজ হয়েছেন। তার সন্ধানে মঙ্গলবার (২১ জুন) সকাল থেকে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার বিকাল ৪টায় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়া এলাকায় বেরুলিয়া খাল সংলগ্ন বিলে মাছ ধরতে গিয়ে ইয়াকুব নিখোঁজ হন। তিনি ওই এলাকার হারুন চেয়ারম্যান বাড়ির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার বিকাল ৪টার দিকে জাল নিয়ে মাছ ধরতে বেরুলিয়া খাল সংলগ্ন বিলে যান ইয়াকুব। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। বিষয়টি থানা পুলিশকে অবহিত করে স্বজনরা। পুলিশ ফায়ার সার্ভিসকে এ সম্পর্কে অবহিত করে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘সোমবার বিকালে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে মো. ইয়াকুব নামে এক পল্লি চিকিৎসক নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন স্বজনরা। এখনও তার খোঁজ পাওয়া যায়নি।’

রাউজান উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম জানান, নিখোঁজ ব্যক্তির খোঁজে সকাল থেকে তল্লাশি চালাচ্ছে ডুবুরি দল। এখন পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।