আজ শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

ফটিকছড়ির নাজিরহাটে অগ্নিকাণ্ডঃ ৭ বসতঘর পুড়ে ছাই

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : বৃহস্পতিবার ৬ জানুয়ারী ২০২২ ০৩:৩৯:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ৭ বসত ঘর পুড়ে পুরোপুরি ছাই হয়ে যায়। এতে প্রায় ২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। ৫ ডিসেম্বর (বুধবার) রাত ৯ টায় নাজিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আমির আলী শাহর বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্র পাত। আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে দেখে আগুন নেভানোর চেষ্টা করে স্থানীয়রা। 

এদিকে ৯৯৯ কল পেয়ে ফটিকছড়ি ফায়ারসার্ভিস দুইটি ইউনিট ৩০ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে মুহাম্মদ এমরান, মুহাম্মদ মানিক, মুহাম্মদ রাসেল, মুহাম্মদ সোহেল, মো. জমির উদ্দিন, আবদুল মুনাফ ও মুহাম্মদ ইউসুফের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

নাজিরহাট পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী বলেন, নাজিরহাট পৌর এলাকার আমির আলী শাহর বাড়ির ক্ষতিগ্রস্ত পরিবারগুলো অত্যন্ত গরিব। বর্তমানে তাঁরা খোলা আকাশের নিচে বসবাস করছেন। 

ফটিকছড়ি ফায়ারসার্ভিসে ষ্টেশন কর্মকর্তা ডলার ত্রিপুরা বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনে ৪ ঘর পুরোপুরি পুড়ে ছাই হলেও ৩টি ঘর থেকে আনোমানিক ৬ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হই। প্রাথমিক ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

 

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়