আজ শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

ফটিকছড়িতে রাস্তায় বালি দেয়া নিয়ে বিরোধ, গোলাগুলিঃ আহত-২

ফটিকছড়ি প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ ০৬:৩৩:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

ফটিকছড়িতে রাস্তায় বালি সাপ্লাই দেয়া নিয়ে গোলাগুলির ঘটনা ঘটেছে। ৯ জানুয়ারি (রোববার) রাতে উপজেলার পৌরসভার ৬ নং ওয়ার্ড মুনাফখীল মাদ্রাসার সামনের সড়কে এ ঘটনা ঘটে। এতে এক ব্যক্তি গুলিবিদ্ধ এবং অপর ব্যক্তিকে মাথায় কোপিয়ে আহত করা হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ ব্যক্তি মুনাফখিল গ্রামের আবুল বশরের ছেলে মুহাম্মদ ইব্রাহিম (৪০)। আহত অপরজন একই এলাকার আবুল কালাম চৌধুরীর ছেলে মুহাম্মদ জাবেদুল করিম (৩৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় একটি সড়কের কাজে টিকাদারকে বালি সরবরাহ করেছিলেন আহত ইব্রাহিম। বিষয়টি স্থানীয় যুবলীগ নেতা মুহাম্মদ ওমর ও বেলাল মেনে নিতে পারেন নি। রাত সাড়ে সাতটার দিকে ইব্রাহিম গাড়িওয়ালাকে ভাড়ার টাকা দিতে রাস্তায় গেলে ওঁৎপেতে থাকা ওমর ও বেলাল তার উপর চড়াও হন। এসময় ওমরের হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি চালালে গুলি ইব্রাহিমের পায়ে লাগে। এসময় তাকে উদ্ধার করতে জাবেদুল করিম নামের এক ব্যক্তি এগিয়ে এলে তাকে দা দিয়ে কুপিয়ে আহত করেন। পরে তাদের দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাদের উন্নত চিকিৎসার জন্য পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি পাঠিয়ে দেন। বর্তমানে তারা দুজন সেখানে চিকিৎসাধীন। মুহাম্মদ সুজন নামের আহত এক ব্যক্তির ভাই বলেন, আমার ভাই পুঁজি দিয়ে ব্যবসা করে। এখানে কয়েকজন নেতা ওমর, বেলাল ও ফারুক তাঁর কাছে চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় আমার ভাইকে হত্যার চেষ্টা চালান। 

অভিযুক্ত ওমরকে মুঠোফোন যোগাযোগ করতে চাইলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

স্থানীয় কাউন্সিলর জসিম উদ্দিন বলেন, এই রক্তক্ষয়ী ঘটনায় দুঃখ পেয়েছি। এলাকায় শান্তিশৃঙ্খলা রক্ষার্থে প্রশাসনের সাহায্য কামনা করছি।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম বলেন, গোলাগুলির ঘটনা শুনে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে এখনো কোন মামলা হয়নি। মামলা হলে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়