আজ শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

প্রিমিয়ার ব্যাংকের, স্থানান্তরিত কক্সবাজার এসএমই/কৃষি শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার : | প্রকাশের সময় : রবিবার ২৬ জুন ২০২২ ০৬:৩৭:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

দেশের প্রথম সারির অন্যতম বেসরকারি অর্থনৈতিক প্রতিষ্ঠান প্রিমিয়ার ব্যাংকের স্থানান্তরিত  কক্সবাজার এসএমই/কৃষি শাখা উদ্বোধন হয়েছে। 

রবিবার (২৬ জুন) দুপুরে কক্সবাজার শহরের পূর্ব বাজার ঘাটা ওশান সিটি (২য় তলা)তে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং এসএমই ও কৃষিঋণ বিভাগের প্রধান কর্মকর্তা মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। 

তিনি বলেন, দেশের সকল স্তরের মানুষকে অর্থনৈতিকভাবে স্বনির্ভর ও স্বাবলম্বী করতে কাজ করছে প্রিমিয়ার ব্যাংক। সহজ ও সর্বনিম্ন রেটে ঋণ প্রদানের মাধ্যমে উদ্যোক্তা সৃষ্টি আমাদের অন্যতম লক্ষ্য। 

কক্সবাজার শাখা ব্যবস্থাপক ও এসএভিপি মোঃ নাসির উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের এভিপি আহসান মাহমুদ, গ্লোবাল ইসলামী ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখা ব্যবস্থাপক ও এভিপি এনামুল হক, কক্সবাজার ঠিকাদার সমিতির সভাপতি এম মোক্তার আহমেদ, নাহার মার্কেটিং এন্ড ড্রিস্ট্রিবিউশনের স্বত্বাধিকারী জাহাঙ্গীর আলম ও দৈনিক কক্সবাজার ৭১ এর প্রকাশক বেলাল উদ্দিন বেলাল। 

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ব্যাংকের অফিসার মোহাম্মদ বোরহান উদ্দিন।

প্রিমিয়ার ব্যাংকের স্থানান্তরিত  কক্সবাজার এসএমই/কৃষি শাখার নতুনের যাত্রায় সাধুবাদ জানিয়ে বক্তব্য রাখেন, দুবাই প্রবাসী নারী উদ্যোক্তা ড. রোকেয়া বেগম ও বাংলাদেশ উদ্যোক্তা ফোরামের কেন্দ্রীয় সভাপতি আদহাম বিন ইব্রাহিম।

অনুষ্ঠানে অপারেশন ম্যানেজার মোঃ হাসান মাহমুদ চৌধুরীসহ ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে খতমে কোরআন ও মিলাদ পরিচালনা করেন কক্সবাজার বড় বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা কামাল উদ্দিন ও লালদীঘি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মুহাম্মদ ইউনুস ফরাজি।