আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
হাটহাজারীতে আবারো সড়ক দূর্ঘটনা

পিকআপ-ড্রাম ট্রাক মুখোমুখি সংঘর্ষে চালক হেলপার নিহত,আহত ১

হাটহাজারী প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ৫ ডিসেম্বর ২০২৩ ০৫:০৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রাম নাজিরহাট-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের নাজিরহাট বাইপাস সড়ক মোড় এলাকায় পাথর বোঝাই ড্রাম ট্রাক ও রবার বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছে। এতে পাথর বোঝাই ট্রাকের চালক গুরুতর আহত হন।মুমূর্ষু অবস্থায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স।মঙ্গলবার  (৫ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহতারা হলেন রবার বোঝাই পিকআপের চালক  রুবেল (২৮) ও আলমগীর (৩১)।ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ২নং দাতমারা ইউপির জিলতল এলাকার মোসলেম মিয়া এবং একই এলাকার আবদুর রশিদের পুত্র।গুরুতর আহত 

 পাথর বোঝাই ট্টাকের চালক নূর মিয়া (৫৫) কুমিল্লা জেলার ভাঙ্গাবাজার থানার কুরবান আলী গ্রামের মৃত বাবর আলীর পুত্র।

 

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে নাজিরহাট হাইওয়ে থানার পলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের উদ্ধার ও দূর্ঘটনা কবলিত পিকআপ ও ড্রাম ট্রাক দুইটিকে জব্দ করে। সরেজমিনে স্থানীয় প্রত্যক্ষদর্শীর বরাত জানা যায়,গভীর রাতে ফটিকছড়ি  কোন এক রাবার বাগান থেকে অবৈধভাবে রাবার নিয়ে যাওয়ার সময় একটি চক্র চাঁদার জন্য গাড়ি আটক করতে চেয়েছিল।তাদের চাঁদাবাজি থেকে বাঁচতেই গভীর রাতে বেপরোয়াভাবে পিকাপটি চেষ্টা করে।যার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দূর্ঘটনা ঘটে। 

 

 

নাজিরহাট হাইওয়ে পুলিশের উপ- পরিদর্শক মোঃ আনিসুর রহমান সত্যতা স্বীকার করে বলেন,গভীর রাতে রবার বোঝাই পিকআপ বেপরোয়া গতিতে নগরের দিকে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে নাজিরহাট নতুন রাস্তার মোড়ে চট্টগ্রাম থেকে আসা পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।ঘটনাস্থলে দুইজন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়।নিহতদের পরিবারের কোন অভিযোগ না থাকায় উর্ধ্বততম কর্তৃপক্ষের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই পরিবারকে লাশ হস্তান্তর করা হয়। জব্দকৃত গাড়ি ও ঘটনার বিষয়ে নাজিরহাট হাইওয়ে পুলিশ মামলা দায়ের করেছে।



সবচেয়ে জনপ্রিয়