আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
কর্ণফুলীতে জাতীয় পার্টির পরিচিত সভা

নির্বাচনে আসছি আবার সরেও যেতে পারি : নুরুচ্ছফা সরকার

মো. মহিউদ্দিন, কর্ণফুলী : | প্রকাশের সময় : শনিবার ৯ ডিসেম্বর ২০২৩ ০৬:৪৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

জাতীয় পার্টির চট্টগ্রাম দক্ষিণ জেলার আহবায়ক ও দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১২ পটিয়া আসনের দলীয় প্রার্থী নুরুচ্ছফা সরকার বলেছেন আমরা নির্বাচনে আসছি আবার যেকোনো মূহুর্তে সরেও যেতে পারি। 

 

শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার আল ওমান কমিউনিটি সেন্টারে কর্ণফুলী জাতীয় পার্টির নবনির্বাচিত কমিটি ২৩ -২৪ এর পরিচিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 

তিনি বলেন, জাতীয় পার্টিকে কৌশলগতভাবে নির্বাচনে আনা হয়েছে। তাই ভাববেন না জাতীয় পার্টি আওয়ামী লীগের দালালি করে। নির্বাচনে আসছি আবার সরেও যেতে পারি। কারণ আ.লীগের যে কর্মকান্ড শুরু হয়েছে রাজনীতি প্রশ্নবিদ্ধ হচ্ছে। জাতীয় পার্টি ছাড়া আ.লীগের কোনো কূল কিনারা নেই। দিনের ভোট যদি রাতে হয় জাতীয় পার্টি সেই নির্বাচন থেকে সড়ে দাঁড়াবে। 

 

উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম বোরহান উদ্দিন ফারুকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুদ্দীন খান মেম্বারের সঞ্চলনায় এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম- ১৩ আনোয়ারা কর্ণফুলী আসনের দলীয় প্রার্থী  আবদুর রব চৌধুরী টিপু, দক্ষিণ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আবদুছ ছত্তার রনি, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মিয়া চৌধুরী প্রমুখ। এছাড়াও সভায় ইউনিয়ন, উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



সবচেয়ে জনপ্রিয়