আজ মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ আটক- ৩

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৭ মে ২০২২ ০৮:২০:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে পৃথক অভিযানে ইয়াবা নিয়ে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।

 

এদের মধ্যে টেকনাফ হোয়াইক্যং ইউনিয়ন উনচিপ্রাং ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে স্বামী-স্ত্রী দু’জন কে আট'শত পিস ইয়াবা সহ আটক করে।

মঙ্গলবার (১৭মে) ভোর সাড়ে  ৫টায় তাদের আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে উনচিপ্রাং এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স সি ব্লক এলাকায় এ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা কালে উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প সি/৩ ব্লকের রোহিঙ্গা মো.আমিনের পুত্র আনোয়ার ইসলাম (২৯) ও তার স্ত্রী আমেনা বেগমকে আটক করা হয়।

আটকের পর তাদের বসত ঘর হতে ৮'শত পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

 

অপরদিকে একই দিন বেলা বারোটায় জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের ব্লক বি/৩ এ অভিযান চালিয়ে ইয়াবাসহ একজন রোহিঙ্গা যুবককে আটক করেছে।  সে ব্লক-বি /৩ এর মৃত জিয়াবুল হকের পুত্র মোঃ রিয়াজ(২০)। তার এফসিএন নং- ২৭৩৪৮৩। এসময় তার হেফাজতে থাকা ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (এসপি) মো. তারিকুল ইসলাম তারিক সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য আটককৃত রোহিঙ্গাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।