আজ শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

চট্টগ্রামে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক : | প্রকাশের সময় : বুধবার ৫ জানুয়ারী ২০২২ ১১:৩৬:০০ পূর্বাহ্ন | চট্টমেট্টো

চট্টগ্রামের আনোয়ারা, চন্দনাইশ ও বোয়ালখালী উপজেলার মোট ২৪টি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টায় শুরু হওয়া এ ভোট চলবে টানা বিকেল চারটা পর্যন্ত।এদিকে ভোটগ্রহণ শুরু হতেই সকাল ১০টার দিকে বোয়ালখালীতে সংঘর্ষের ঘটনা ঘটেছে। উপজেলার আহলা করলডেঙ্গা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আবুল মনসুরের সমর্থকদের সঙ্গে আনারস প্রতীকের প্রার্থী আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

কয়েকদফায় চলা এই সংঘর্ষে সাংবাদিকদের গাড়িসহ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, আহলা করলডেঙ্গা ইউনিয়নে সংঘর্ষের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।

জানা গেছে, এ ধাপে চট্টগ্রামের তিন উপজেলার ২৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ৮ হাজার ২৮৩ জন। এছাড়া মোট ভোটকেন্দ্র রয়েছে ২২০টি। এ ধাপের নির্বাচনে আনোয়ারা উপজেলার বৈরাগ, বারখাইন ও চাতরী ইউনিয়নে এবং চন্দনাইশ উপজেলার জোয়ারা ইউনিয়নে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। বিজয়ীরা সবাই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী।

 

 

 

 

 

 



সবচেয়ে জনপ্রিয়