আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

চকরিয়ার এসিল্যান্ড রাহাত উজ জামান জেলার সেরা কর্মকর্তা নির্বাচিত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : | প্রকাশের সময় : মঙ্গলবার ১৭ মে ২০২২ ০৫:২৩:০০ অপরাহ্ন | কক্সবাজার প্রতিদিন

কক্সবাজার জেলায় সেরা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন চকরিয়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মো.রাহাত উজ জামান। কর্মক্ষেত্রে ভুমি মন্ত্রণালয়ের নির্দেশনায় অনলাইন স্কোরিং এ অবদান রাখায় তাকে সেরা কর্মকর্তা ঘোষনা দেয়া হয়।

গতকাল কক্সবাজারের জেলা প্রশাসক মো.মামুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, ভূমি মন্ত্রণালয়ের নির্দেশনার আলোকে অনলাইন স্কোরিং মাধ্যমে জেলা পর্যায়ে সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন চকরিয়ার সহকারি কমিশনার (ভুমি) মো.রাহাত উজ জামান। অতি দ্রুত সময়ে এসিল্যান্ড মো.রাহাত উজ জামানকে বিভাগীয় পর্যায়ে মূল্যায়িত করা হবে।

 

এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে চকরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাত উজ জামান বলেন, আমাকে জেলার সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

 

বিশেষ করে জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ, জেলা রেভিনিউ কর্মকর্তা ও চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আরও বলেন, সেবার কাজে যারা আমাকে সহযোগিতা করেছেন তাদের সকলকেও আমি ধন্যবাদ জানাচ্ছি। আশাকরি এই স্বীকৃতি আমাকে আমার কাজের প্রতি আরো বেশি অনুপ্রাণিত করবে।