আজ মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

গাউসিয়া কমিটি বাংলাদেশ শিকশবাহার ২ নং ওয়ার্ডের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশের সময় : শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ ০২:৫২:০০ অপরাহ্ন | দেশ প্রান্তর

ইসলামের সঠিক রূপ রেখা আহলে সুন্নাত ওয়াল জামাতের পতাকাবাহি ও দেশের মানবতার দৃষ্টান্ত স্থাপনকারী সংগঠন গাউছিয়া কমিটি বাংলাদেশ শিকলবাহা ২নং ওয়ার্ডের প্রতিনিধি সম্মেলন গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার শিকলবাহাস্থ তৈয়‍্যবিয়া  জামে মসজিদে বাদে মাগরিব অনুষ্ঠিত হয়েছে।

মনজুর আলমের সভাপতিত্বে  অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ কর্ণফুলী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইলিয়াস মুন্সী। এতে উদ্বোধক ছিলেন শিকল বাহা তৈয়‍্যবিয়া জামে মসজিদের মতোয়াল্লি বিশিষ্ট সংগঠক বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক আহমেদ বি কম।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ কর্ণফুলী উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু, মাওলানা নূর মোহাম্মদ আল কাদেরী, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ও মোঃ ইউনুস।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ কর্ণফুলী উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও কর্ণফুলী উপজেলা দাফন-কাপন সৎকার টিম প্রধান ইমতিয়াজ উদ্দিন। 

এতে সর্বসম্মতিক্রমে মনজুর আলম সদাগরকে সভাপতি ও জহুরুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

 প্রধান অতিথির বক্তব্যে ইলিয়াস মুন্সী বলেন গাউছিয়া কমিটি বাংলাদেশ প্রতিষ্ঠালগ্ন থেকে এ দেশের মানুষকে ইসলামের সঠিক রূপ রেখা আহলে সুন্নাত ওয়াল জামাতের পতাকা তলে আহ্বান করে যাচ্ছে সেই সাথে দেশের ক্রান্তিকালে গাউসিয়া কমিটি বাংলাদেশের কর্মীরা মানবতার তরে কাজ করে যাচ্ছে। তিনি আগামী প্রজন্মকে গাউসিয়া কমিটি বাংলাদেশের পতাকা তলে শামিল হওয়ার আহ্বান জানান, তিনি আরো বলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ ২ নং ওয়ার্ডের সাংগঠনিক তৎপরতা সেইকাল থেকে বিদ্যমান ছিল, তিনি আশা প্রকাশ করেন আগামীতেও এই সংগঠন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।