আজ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

কোতোয়ালীর গোয়াল পাড়ায় মাদকের ৪ মামলার পলাতক আসামী গাজাসহ আটক

মো: নুরুল আলম চৌধুরী: | প্রকাশের সময় : রবিবার ৯ জানুয়ারী ২০২২ ১০:৩৭:০০ অপরাহ্ন | চট্টমেট্টো

নগরীর কোতোয়ালী থানাধীন তুলাতলী (গোয়াল পাড়া) এলাকায় অভিযান চালিয়ে মাদকের ৪ মামলার পলাতক আসামীকে গাজাসহ আটক করেছেন পুলিশ।  

আটক মাদক কারবারী হলেন, মৃত আব্দুল জলিল এর ছেলে মোহাম্মদ হোসেন (৪০)। তিনি নগরীর কোতোয়ালী থানাধীন তুলাতলী (গোয়াল পাড়া) এলাকার কমলার ভাড়া ঘরে থাকেন। তার গ্রামের বাড়ি হলো কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন উজিরপুর গ্রামের সেন্তর বাড়ি।

পুলিশ জানায় আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার নামে কোতোয়ালীতে তিনটি এবং সদরঘাট থানায় একটি মাদক মামলা আছে। সে নগরীর বিভিন্ন জায়গাতে স্থান পরিবর্তন করে মাদক বিক্রি করে। গোপন সংবাদ এর ভিত্তিতে ৮ জানুয়ারি  শনিবার রাত সাড়ে এগারোটায় 

সিআরবি পুলিশ ফাঁড়ী ইনচার্জ এসআই মোহাম্মদ হোসাইন এর নেতৃত্বে এএসআই চম্পক বড়ুয়া

এটিএসআই মোঃ সেলিম সিকদারসহ সিআরবি ফাঁড়ী পুলিশ গোয়ালপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৭১ পুড়িয়া গাজাসহ মাদকের ৪ মামলার পলাতক আসামী পেশাদার মাদক ব্যবসায়ী মোহাম্মদ হোসেনকে আটক করা হয়।

এই বিষয়ে কোতোয়ালী থানার সিআরবি পুলিশ ফাঁড়ী ইনচার্জ এসআই মোহাম্মদ হোসাইন দৈনিক সাঙ্গুকে জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে মাদকের ৪ মামলার পলাতক আসামী পেশাদার মাদক ব্যবসায়ী মোহাম্মদ হোসেনকে ৭১ পুড়িয়া গাজাসহ  আটক করি। সে নগরীর বিভিন্ন জায়গায় স্থান পরিবর্তন করে নগরীর বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে। তার বিরুদ্ধে আইনগত ব‍্যবস্থা নেওয়া হচ্ছে।



সবচেয়ে জনপ্রিয়