আজ শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

কর্ণফুলী উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক কমিটি গঠন, বাবুর কবরে শ্রদ্ধা

আনোয়ারা প্রতিনিধি: | প্রকাশের সময় : শনিবার ২৭ নভেম্বর ২০২১ ০৭:১৪:০০ অপরাহ্ন | দক্ষিণ চট্টগ্রাম

কর্ণফুলী উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ইঞ্জিনিয়ার মোহাম্মদ আব্দুল মালেককে আহ্বায়ক ও মুহাম্মদ আলমকে সদস্য সচিব করে গত বৃহস্পতিবার(২৫ নভেম্বর) ৪১ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি অনুমোদ দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা তাঁতী লীগ। ঘোষিত কমিটি শনিবার দুপুরে আনোয়ারা হাইলদরস্থ আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে শ্রদ্ধা জানান ।

নব গঠিত কমিটির অন্যান্যরা হলেন যুগ্ন আহ্বায়ক যথাক্রমে শহিদুল ইসলাম ছৈয়দ, মহিউদ্দিন রানা, মো. মহি উদ্দিন, মো. মনির উদ্দিন, এম.এন. আক্তার ও মো.আরী নুর। কমিটির সদস্যরা হলেন আবদুল খালেক,আবু তাহের,মো. মজিবুর রহমান, মনির উদ্দিন তালুকদার,মো.ইব্রাহিম বাপ্পারাজ, মো. হাসান, মো. জমির, মো. ছাবের, মো. ফারুক, মো. নাজিম উদ্দিন, আলী আজগর, মো. নুরুল ইসলাম নুরু ও মো. সেলিম।

দক্ষিণ জেলা তাঁতী লেিগর আহ্বায়ক মো. দিদারুল আলম জানান, কর্ণফুলী উপজেলা তাঁতী লীগের ঘোষিত আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে প্রেরণ করার জন্য নির্দেশ প্রদান করা হল। এ কমিটি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে।

এদিক কর্ণফুলী উপজেলার তাঁতী লীগের ঘোষিত আহ্বায়ক কমিটি গতকাল শনিবার দুপুরে আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবরে শ্রদ্ধা জানান। এসময় নব গঠিত কমিটির সদস্যরা ছাড়াও বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।